ঢাকা, শুক্রবার, ২১ জুন ২০১৯, ৮ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

খুলনায় 'বন্দুকযুদ্ধে' নিহত ১

আপডেট : 2019-03-09 09:18:10
খুলনায় 'বন্দুকযুদ্ধে' নিহত ১

বিজনেস আওয়ার প্রতিবেদক (খুলনা) : খুলনার দৌলতপুরে গ্রেপ্তারের ঘণ্টাখানকের মধ্যেই 'বন্দুকযুদ্ধে' এক ব্যক্তি নিহত হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, নিহত ব্যক্তি ডাকাতদলের সদস্য। শুক্রবার রাত ১১টার দিকে কৃষি কলেজের পেছনের বড় মাঠ এলাকায় কথিত এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোস্তাক আহমেদ বলেন, নিহত ব্যক্তির নাম মিরাজুল ইসলাম মিরাজ। তিনি খুলনা সিটি করপোরেশনের ফুলবাড়ী গেট জাব্দিপুর এলাকার বাসিন্দা ছিলেন। তাঁর বিরুদ্ধে মাদক, চুরি ও ডাকাতির নয়টি মামলা রয়েছে।

ওসি বলেন, রাত ১০টার দিকে দৌলতপুর থানার সেনপাড়া এলাকা থেকে আসামি মিরাজকে গ্রেপ্তার করা হয়। এরপর তাঁর স্বীকারোক্তি অনুযায়ী, ডাকাতির মালামাল উদ্ধারের জন্য রাত ১১টার দিকে তাঁকে নিয়ে কৃষি কলেজের পেছনে বড় মাঠ এলাকায় অভিযানে যায় পুলিশ।

এ সময় মিরাজের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির একপর্যায়ে মিরাজ গুলিবিদ্ধ হয়ে মারা যায়।ঘটনাস্থল থেকে একটি এলজি, দুটি বন্দুকের গুলি, দুটি রামদা, একটি ছুরি, একটি স্ক্রু ড্রাইভারসহ ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বিজনেস আওয়ার/০৯ মার্চ, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: