ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

পিছিয়ে পড়েও বার্সার দারুণ জয়

আপডেট : 2019-03-10 09:17:47
পিছিয়ে পড়েও বার্সার দারুণ জয়

স্পোর্টস ডেস্ক : মৌসুমের শুরু থেকে দারুন ছন্দে রয়েছে বার্সেলোনা। শনিবার রাতে লিগের ২৭তম ম্যাচে ভায়েকানোর মুখোমুখি হয় কাতালানরা। ৩-১ গোলে ভায়েকানোকে হারায় মেসির।

ঘরের মাঠ ন্যু ক্যাম্পে শুরু থেকেই আধিপত্য দেখায় কাতালানরা। ২৩ মিনিটে ফিলিপে কুতিনহোর শট ফিরিয়ে দেন রায়ো ভায়েকানোর গোলরক্ষক। ফিরতি বল থেকে পাল্টা আক্রমণে যায় ভায়েকানো।

আলভারো গার্সিয়ার বাড়ানো বল বার্সার ডি-বক্সের কিছুটা সামনেই পেয়ে যান রাউল ডি টমাস। বুদ্ধিদীপ্ত অসাধারণ এক শটে পরাস্ত করেন বার্সা গোললক্ষক টেরস্টেগানকে। ১-০ গোলে এগিয়ে যায় রায়ো ভায়েকানো।

সমতায় ফিরতে সময় নেয়নি স্বাগতিকরা। ৩৮ মিনিটে ফ্রি-কিক পায় বার্সেলোনা। ডি-বক্সের ডান পাশ থেকে মেসির নেওয়া বাঁকানো শট দৌড়ে গিয়ে অসাধারণ এক হেডে বল জালে পাঠান। ১-১ গোলে সমতায় ফেরে বার্সেলোনা।

সমতায় শেষ হয় প্রথমার্ধ। বিরতির পর স্বরূপে ফেরে বার্সেলোনা। ৫০ মিনিটে বার্সার একটি আক্রমণ ঠেকাতে গিয়ে ডি-বক্সের মধ্যে নেলসন সেমেদোকে ফেলে দেন রায়ো ভায়েকানোর ডিফেন্ডার জর্ডি আমাত। স্পট কিক থেকে গোল করে কাতালানদের ২-১ গোলের লিড এনে দেন লিওনেল মেসি।

এরপর বেশ কয়েকটি সুযোগ পেলে ব্যবধান বাড়াতে পারেনি বার্সেলোনা। ম্যাচের ৮২ মিনিটে আর ভুল করেনি লুইজ সুয়ারেজ। রাকিতিচের পাস থেকে ফাঁকা গোল পোস্টে প্লেসিং শটে লিগের ১৭তম গোলে ব্যবধান ৩-১ করেন উরুগুয়ের স্ট্রাইকার।

এরপর আর কোনো গোল না হলে ৩-১ গোলের সহজ জয় নিয়ে মাঠ ছাড়েন ভালভার্দের শিষ্যরা। এই জয়ে ২৭ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান পোক্ত করলো বার্সেলোনা।

বিজনেস আওয়ার/১০ মার্চ, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: