ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ঝিনাইদহে র‌্যাবের অভিযানে ২ সন্ত্রাসী গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার

আপডেট : 2019-03-10 11:48:28
ঝিনাইদহে র‌্যাবের অভিযানে ২ সন্ত্রাসী গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার

বিজনেস আওয়ার প্রতিবেদক (ঝিনাইদহ) : ঝিনাইদহের হরিনাকুন্ডুতে র‌্যাবের অভিযানে দুই তালিকাভুক্ত সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ২টি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

রোববার (১০ মার্চ) ভোরে হরিনাকুন্ডু উপজেলার দখলপুর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত সন্ত্রাসী জহুর আলী (৩৫) একই উপজেলার পার-দখলপুর গ্রামের মৃত নসিম উদ্দিনের ছেলে ও আব্দুস সালাম (৩৮) দখলপুর গ্রামের মৃত বারেক আলীর ছেলে।

ঝিনাইদহ র‌্যাবের কোম্পানী কমান্ডার মাসুদ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাবের একটি বিশেষ দল আজ ভোরে জেলার হরিনাকুন্ডু উপজেলার দখলপুর এলাকায় অভিযান চালায়। অভিযানকালে ঐ এলাকা থেকে জহুর আলী ও আব্দুস সালামকে গ্রেপ্তার করে।

এ সময় তাদের শরীরের কোমর থেকে একটি ওয়ান শুটার গান, একটি রিবলবার ও চার রাউন্ড গুলি উদ্ধার করে। গ্রেপ্তারকৃতরা পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও তাদের বিরুদ্ধে চুয়াডাঙ্গা ও হরিনাকুন্ডু থানায় একাধিক হত্যা ও অপহরন মামলা রয়েছে।

তারা আসন্ন উপজেলা নির্বাচনে সন্ত্রাসী কর্মকান্ড করার জন্য প্রস্তুতি নেওয়ার পরিকল্পনা করেছিলো এ ব্যাপারে হরিনাকুন্ডু থানায় সোর্পদ করে অস্ত্র-আইনে মামলা করার প্রস্তুতি চলছে।

বিজনেস আওয়ার/১০ মার্চ, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: