ঢাকা, শুক্রবার, ২১ জুন ২০১৯, ৮ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

জাহিদ হাসানের 'ডায়াবেটিস'

আপডেট : 2019-03-10 14:05:22
জাহিদ হাসানের 'ডায়াবেটিস'


বিনোদন ডেস্ক : জাহিদ হাসান হঠাৎ জানতে পারেন তার ডায়াবেটিস হয়েছে। আর এটি তাকে জানান, গ্রামের গুগলম্যান জামিল। জামিল তাকে জানায়, ডায়াবেটিস হলো কোটিপতিদের রোগ। এরপর জাহিদের মধ্যে ভর করে কোটিপতিদের আচরণ।

এর পর ঘটতে থাকবে অদ্ভুত সব ঘটনা। এটি মূলত ‘ডায়াবেটিস’ নামের সাত পর্বের নাটকের ঘটনা। আদিবাসী মিজানের রচনা ও পরিচালনায় এতে জাহিদ হাসানকে দেখা যাবে এভাবেই।

নাটকটিতে গুগলম্যান হিসেবে থাকছেন জামিল হোসেন। আরও অভিনয় করেছেন আশনা হাবিব ভাবনা, মিঠুসহ অনেকে। এর মাধ্যমে বেশ কয়েকদিন বিরতির পর নাটকে ফিরলেন জাহিদ হাসান।

গতমাসে নেপাল থেকে শুটিং করে দেশে ফিরেই অসুস্থ হয়ে পড়েন জাহিদ হাসান। যার ফলে কয়েক দিন তাকে হাসপাতালেও থাকতে হয়। এ নাটকটির মাধ্যমে একমাস পর শুটিংয়ে ফিরলেন।

অভিনেতা জামিল হোসেন বলেন, ‌জাহিদ ভাইকে ঘিরেই গল্প। তিনি মূলত আমার সহযোগিতা ও নানা কথায় প্রভাবিত হয়ে বিভিন্ন ধরনের আচরণ করতে থাকবেন। সাত পর্বের এ নাটকের ৬ পর্বে তাকে ডায়াবেটিস রোগী হিসেবেই জানবে দর্শকরা। শেষ পর্বে আসল রহস্য বের হবে।

নির্মাতা সুত্রে জানা গেছে, গত ৭ মার্চ থেকে নাটকটির দৃশ্যধারণ শুরু হয়েছে। শেষ হবে আজ (১০ মার্চ)। নাটকটি ঈদের বিশেষ আয়োজনের জন্য নির্মিত হচ্ছে।

বিজনেস আওয়ার/১০ মার্চ, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: