ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

জেনিফার বিয়ে করলেন ছয় বছরের ছোট প্রেমিককে

আপডেট : 2019-03-10 20:25:27
জেনিফার বিয়ে করলেন ছয় বছরের ছোট প্রেমিককে

বিজনেস আওয়ার ডেস্ক : দুই বছর প্রেমের পর অবশেষে বাগদান সারলেন মার্কিন পপ তারকা জেনিফার লোপেজ। তার প্রেমিক সাবেক বেসবল খেলোয়াড় এলেক্স রদ্রিগেজ।

এলেক্সের সঙ্গেই আংটি বদল করেছেন তিনি। গতকাল শনিবার আনুষ্ঠানিকভাবেই হয়ে গেল তাদের বাগদান।

তারকাদের বিয়ে বা সম্পর্কের ক্ষেত্রে বয়স কোনো বড় ব্যাপার নয়। তার বড় নিদর্শন তো আগেই স্থাপন করেছেন বলিউডের প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাস। জেনিফার লোপেজও নিজেরে চেয়ে ৬ বছরের ছোট এলেক্সকে বিয়ে করতে চলেছেন।

জানা গেছে, সম্প্রতি যুক্তরাষ্ট্রের বেকার বিচে ছুটি কাটাতে গিয়েছিলেন এই প্রেমিক যুগল। আর সেখানেই আংটি বদল করেন তারা। ডায়মন্ড রিং পরিহিত জেনিফার লোপেজের হাতের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইন্সটাগ্রামে আপ্লোড করে এলেক্স ক্যাপশনে লিখেন ‘এন্ড শী সেইড ইয়েস’।

পরবর্তীতে ভক্তদের এই খবরের সত্যতা নিশ্চিতও করেছেন জেনিফার লোপেজের প্রতিনিধি বেনি মেধিনা। তিনি জানান, লোপেজ সংসার হতে চলেছেন।

গত ফেব্রুয়ারিতে নিজেদের প্রেমের দুই বছর পূর্তি উদযাপন করেছিলেন এই তারকা যুগল। লোপেজের প্রেমিক এলেক্স রদ্রিগেজ পেশায় একজন বেসবল ধারাভাষ্যকার। আগে তিনি বেসবল খেলোয়াড়ও ছিলেন।

৪৩ বছর বয়সী এলেক্স এর আগে ২০০২ সালে বিয়ে করেছিলেন সিন্থিয়া স্ক্রুটিসকেণ। তার সঙ্গে ছয় বছর দাম্পত্য জীবন অতিবাহিত করার পর ২০০৮ সালে ডিভোর্স নেন তিনি।

বিজনেস আওয়ার/১০ মার্চ, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: