ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

২৩ কোটি আয় মাত্র তিনদিনে

আপডেট : 2019-03-11 22:10:56
২৩ কোটি আয় মাত্র তিনদিনে

বিজনেস আওয়ার ডেস্ক : মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের হলিউডি সিনেমা ‘ক্যাপটেন মার্ভেল’-এর সঙ্গে তুমুল প্রতিযোগিতা সত্ত্বেও ভারতের বক্স অফিসে ভালো আয় করছে অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু অভিনীত ‘বদলা’। এই ছবির প্রযোজক শাহরুখ খান।

অপরাধবিষয়ক রোমাঞ্চকর সিনেমার জন্য বিখ্যাত নির্মাতা সুজয় ঘোষ। বিদ্যা বালান অভিনীত তাঁর ‘কাহানি’ সিনেমাটি বক্স অফিসে একশ কোটির বেশি আয় করেছিল। যদিও ‘কাহানি টু’ তেমন ব্যবসা করতে পারেনি, তবে সর্বমহলে প্রশংসা পেয়েছিল। এবার ‘বদলা’ ভালো ব্যবসা করবে বলেই মত বাণিজ্য বিশেষজ্ঞদের।

গতকাল রোববার সাপ্তাহিক ছুটির দিন ছিল। ‘ক্যাপটেন মার্ভেল’-এর সঙ্গে প্রতিযোগিতা ও ভারত-অস্ট্রেলিয়া ক্রিকেট ম্যাচ থাকা সত্ত্বেও ভালো আয় করেছে ‘বদলা’। মুক্তির তিন দিনে ২৩ কোটি রুপি ছাড়াল এ ছবি।

গত শুক্রবার (৮ মার্চ) বড়পর্দায় ওঠে ‘বদলা’। বক্স অফিসে প্রথম সপ্তাহের আয়ে ‘পিংক’ ও ‘হানড্রেড টু নট আউট’-কে ছাড়িয়েছে এ ছবি।

আজ সোমবার চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশেষজ্ঞ তারান আদর্শ টুইটারে জানিয়েছেন, এক সপ্তাহের আয়ে ‘পিংক’ ও ‘হানড্রেড টু নট আউট’-কে ছাড়িয়েছে ‘বদলা’। ২০১৯ : ‘বদলা’র আয় ২৩.২০ কোটি; ২০১৬ : ‘পিংক’-এর আয় ২১.৫১ কোটি; ‘হানড্রেড টু নট আউট’-এর আয় ১৬.৬৫ কোটি রুপি [ইন্ডিয়া বিজ]।

তারানের হিসাবে, শুক্রবার ৫.০৪ কোটি, শনিবার ৮.৫৫ কোটি; রোববার ৯.৬১ কোটি; ‘বদলা’র মোট সংগ্রহ ২৩ কোটি ২০ লাখ রুপি [ইন্ডিয়া বিজ]।

অন্যদিকে ‘ক্যাপটেন মার্ভেল’ দুই দিনে বক্স অফিসে সংগ্রহ করেছে ২৭ কোটি ১১ লাখ রুপি।

বক্স অফিস ইন্ডিয়ার সূত্র অনুযায়ী, এর আগে মুক্তি পাওয়া অজয় দেবগন অভিনীত ‘টোটাল ধামাল’ এ পর্যন্ত আয় করেছে ১৩৬ কোটি রুপি। কার্তিক আরিয়ান ও কৃতি শ্যানন অভিনীত ‘লুকা চুপি’র এ পর্যন্ত আয় ৬৫ কোটি রুপি।

রোমাঞ্চকর কাহিনী অবলম্বনে নির্মিত স্পেনীয় সিনেমা ‘দ্য ইনভিজিবল গেস্ট’, সেটিরই রিমেক সুজয় ঘোষ পরিচালিত ‘বদলা’। অপরাধ ও প্রতিশোধের গল্প নিয়েই এ সিনেমা।

‘বদলা’ নয়না শেঠিকে নিয়ে আবর্তিত, যে চরিত্রে অভিনয় করেছেন তাপসী পান্নু। নয়না খুনের দায়ে অভিযুক্ত। তাঁর শেষ আশ্রয়স্থল বাদল গুপ্ত, যে চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। চল্লিশ বছরের ক্যারিয়ারে যিনি কোনো দিন হারেননি। তাঁর বিশ্বাস, নয়না খুন করেননি। তবে এই যাত্রায় সত্য উন্মোচন করার জন্য তাঁর হাতে সময় মাত্র তিন ঘণ্টা! সূত্র : হিন্দুস্তান টাইমস

বিজনেস আওয়ার/১১ মার্চ, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: