ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


eid-ul-fitor-businesshour24

ss-steel-businesshour24

Runner-businesshour24

কাধেঁ চোট পেয়ে হাসপাতালে নিউজিল্যান্ডের অধিনায়ক

আপডেট : 2019-03-12 16:06:57
কাধেঁ চোট পেয়ে হাসপাতালে নিউজিল্যান্ডের অধিনায়ক

বিজনেস আওয়ার ডেস্ক : ওয়েলিংটনে বাংলাদেশের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে কাঁধে চোট পেয়েছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। ম্যাচের তৃতীয় দিনে ফিল্ডিংয়ের ব্যথা পান। প্রাথমিক চিকিৎসার পর পরে ব্যাটিংও করেছেন তিনি। কিন্তু ব্যাট করতে গিয়েই আবার ব্যথা পান। পরে গতকাল হাসপাতালে যেতে হয় তাঁকে।

ম্যাচে ৭৪ রানের চমৎকার একটি ইনিংস খেলেন উইলিয়ামসন। এর পরই স্থানীয় এক হাসপাতালে নেওয়া হয় তাঁকে। তাই চতুর্থ ও পঞ্চম দিনে নিউজিল্যান্ডকে নেতৃত্ব দেন পেসার টিম সাউদি। আর তাঁর বদলে মাঠে ফিল্ডিং করেন পিটার বোকোক।

এদিকে, আজ মঙ্গলবার ম্যাচের পঞ্চম দিনে প্রথম সেশনেই দ্বিতীয় ইনিংস গুটিয়ে নেয় বাংলাদেশ। তাই ইনিংস ও ১২ রানে হেরে যায় সফরকারীরা। তিন ম্যাচ সিরিজে নিউজিল্যান্ড তাই এগিয়ে গেছে ২-০-তে।

ম্যাচের প্রথম দুদিন বৃষ্টিতে ভেসে গিয়েছিল। পরের তিন দিনের মধ্যে দুদিনের কিছুটা বেশি সময় খেলা হয়েছে, আর এ সময়ের মধ্যেই হেরে গেছে বাংলাদেশ।

বাংলাদেশ আগের দিনের তিন উইকেটে ৮০ রান নিয়ে ব্যাট করতে নেমে নিল ওয়েগনার ও ট্রেন্ট বোল্টের বিধ্বংসী বোলিং আক্রমণের সামনে ২০৯ রানেই ইনিংস গুটিয়ে নেয়।

অধিনায়ক মাহমুদউল্লাহর হাফ সেঞ্চুরি (৬৭), মোহাম্মদ মিঠুন (৪৭), সাদমান ইসলাম (২৯) ও সৌম্য সরকার (২৮) ছোট কয়েকটি ইনিংস খেললেও দলের হার এড়ানোর জন্য তা যথেষ্ট ছিল না। তাই আবারও ইনিংস হারের লজ্জা পেতে হয়েছে।

এর আগে প্রথম ইনিংসে বাংলাদেশ মাত্র ২১১ রান গড়েছিল। জবাবে ৪৩২ রান নিয়ে ইনিংস ঘোষণা করে নিউজিল্যান্ড।

বিজনেস আওয়ার/১২ মার্চ, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: