ঢাকা, রবিবার, ১৬ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


eid-ul-fitor-businesshour24

ss-steel-businesshour24

Runner-businesshour24

রিয়ালকে সেরা ছন্দে ফেরাতে চান জিদান

আপডেট : 2019-03-13 09:42:47
রিয়ালকে সেরা ছন্দে ফেরাতে চান জিদান

স্পোর্টস ডেস্ক : "হাতি যখন কাদায় পড়ে, চামচিকাতেও লাথি মারে", প্রবাদটা যেনো একশ'তে একশ সত্য রিয়াল মাদ্রিদের জন্য। এক সপ্তাহের তিন ম্যাচেই পুরো মৌসুম থেকেই ছিটকে গেছে রিয়াল।

দুই এল ক্লাসিকোর একটিতে কোপা দেল'রে থেকে বাদ। অন্যটির হারে লা-লিগার শিরোপার দৌড় থেকে যোজন দূরত্ব। আর ভঙ্গুর লসব্লাঙ্কোদের নিয়ে বার্নাব্যুতেই রীতিমত ৪-১ এর ছেলে খেলায় মেতেছিলো পুচকে আয়াক্স।

আশার বাতি পুরোপুরি নেভার পর টনক নড়লো কর্তৃপক্ষের। দায়িত্ব নেয়ার ৪ মাসের মাথায় বরখাস্ত হলেন আর্জেন্টাইন কোচ সোলারি। আর মাদ্রিদিস্তাদের শোকেজে ইউরোপ সেরার তিন ট্রফি যোগ করা জিনেদিন জিদানের হাতে আবারও ন্যস্ত করলেন দলের দায়িত্ব।

গ্যালাক্টিকোদের ইতিহাস সেরা সেনাধ্যক্ষও সাবেক সেনাশিবিরে ফিরতে পেরে আপ্লুত জিনেদিন জিদান। দুরাবস্থা কাটিয়ে শিগগিরই দলকে সেরা ছন্দে ফেরানোর প্রত্যয় সাবেক এই ফরাসী তারকার।

জিনেদিন জিদান বলেন, আজকের দিনটা আমাদের প্রত্যেকের জন্যই বিশেষ। ঘরে ফিরতে পেরে ভীষণ ভালো লাগছে। মাঝের সময়টা বিশ্রামের প্রয়োজন ছিল। হয়তো ক্লাবের জন্যও সেটাই ঠিক ছিল। এখন আমি পূর্ণ উদ্যম নিয়ে দলকে সেরাটা দিতে পারব বলে বিশ্বাস করি।

জিদান বলেন, ছেলেদের সাথে আমি কাজ করেছি। আমি জানি তারা কি করতে সক্ষম। দলের একটা বাজে সময় যাচ্ছে। তবে সেখান থেকে ঘুরে দাঁড়ানো এখন মুহূর্তে ব্যাপার। আশাকরি দ্রুতই সেটা করতে পারবো।

বিজনেস আওয়ার/১৩ মার্চ, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: