ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

এবার রায়হান রাফীর ছবিতে জয়া

আপডেট : 2019-03-13 13:13:27
এবার রায়হান রাফীর ছবিতে জয়া

বিনোদন ডেস্ক : চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফী আগেই জানিয়েছিলেন তারকা বহুল একটা ছবি হতে যাচ্ছে ‌'স্বপ্নবাজি'। সে অনুযায়ী এখন চলছে শিল্পী নির্বাচনের কাজ। ছবিটিতে থাকছে ৬টি বড় চরিত্র।

এতে মূলত ভাবা হচ্ছে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে। আরও থাকার কথা রয়েছে নুসরাত ইমরোজ তিশা, পিয়া জান্নাতুল ও সিয়ামের। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

তিনি বলেন, আমরা তাদের সবাইকে নিয়েই ভাবছি। কথাও বলেছি। গল্প ও চরিত্র নিয়ে আমরা নিয়মিত আলাপ চালাচ্ছি। এরপর চুক্তি হবে। তার আগে চূড়ান্ত কিছু বলা যাচ্ছে না। তবে আমার বিশ্বাস জয়া আহসানসহ অন্যদের আমি এই প্রজেক্টে পাবো।

সূত্রে জানা গেছে, ছবিতে জয়া, সিয়াম ও পিয়ার থাকার বিষয়টি নিশ্চিত। বড় ধরনের কোনও পরিবর্তন না এলে তারাই অভিনয় করবেন। চরিত্রগুলো আসলে তাদের নিয়েই ভাবা হয়েছে।

যদিও এখন পর্যন্ত এ বিষয়ে জয়া আহসানের কোনও মন্তব্য পাওয়া যায়নি। তবে রাফী জানান, ছবিতে দুইজন নতুন মুখও থাকছে। তাদের নির্বাচনের প্রক্রিয়াও চলছে।

ছবিটির গল্প প্রসঙ্গে রাফী বলেন, এটি আমাদের পুরো ইন্ডাস্ট্রির গল্প। এখানে অনেক মডেল-নায়ক-নায়িকা আসেন স্বপ্ন নিয়ে। তারা টিকে থাকতে নানা ধরনের বাজি ধরেন।

এই ছবিতে প্রেম-ভালোবাসা যেমন থাকছে, তেমনি স্বার্থ আর কালো টাকার বাজিও থাকবে। মিডিয়ার সমকামী ও যৌনতার বিষয়ও উঠে আসবে ছবিটিতে। পুরোটা মিলেই এই চলচ্চিত্র।

নির্মাতা সুত্রে জানা গেছে, চলতি মাসের শেষ সপ্তাহ থেকে ‘স্বপ্নবাজি’র শুটিং শুরু হবে। এটি প্রযোজনা করছেন ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসেন।

বিজনেস আওয়ার/১৩ মার্চ, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: