ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯, ৫ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

রোনালদোর বান্ধবী কেঁদে ফেললেন গ্যালারিতেই!

আপডেট : 2019-03-13 17:46:01
রোনালদোর বান্ধবী কেঁদে ফেললেন গ্যালারিতেই!

বিজনেস আওয়ার ডেস্ক : দারুণ ছন্দে ক্রিস্টিয়ানো রোনালদো। গতকাল মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে দারুণ হ্যাটট্রিক করে জুভেন্টাসকে নিয়ে গেলেন কোয়ার্টার ফাইনালে। রোনালদোর খেলা দেখতে মাঠে হাজির ছিলেন বান্ধবী জর্জিয়ানা রদ্রিগেজ। মাঠে বসে রোনালদোর এমন পারফরম্যান্স দেখে চোখের জল চেপে রাখতে পারেননি। তিনি গ্যালারিতেই কেঁদে ফেলেন।

এর পরই জর্জিয়ানা ইনস্টাগ্রামে রোনালদোর ছোটবেলার একটি ছবি পোস্ট করেন। সেখানে লেখেন, ‘‌এই হ্যাটট্রিকটা নাটক করে আসেনি। রোনালদোই এর যোগ্য। যে ক্লাবেই রোনালদো খেলেছে, তার নিষ্ঠা নিয়ে কেউ প্রশ্ন তুলতে পারেনি। সতীর্থ, কোচ ছাড়াও অগণিত ভক্তদের ভরসা তুমি। বিশ্ব ফুটবলে তুমি রাজত্ব করে চলেছ। আমি ও পরিবারের সবাই তোমাকে ভীষণ ভালোবাসি।’‌

রিয়াল ছেড়ে জুভেন্টাসে আসার পর রোনালদোর সময়টা খুব একটা ভালো যাচ্ছিল না। শেষ পর্যন্ত তিনি স্বরূপে ফিরলেন। ম্যাচ শেষে রোনালদো বলেন, ‘চ্যাম্পিয়নদের মানসিকতাই এ রকম হয়। জুভেন্টাস এ কারণেই আমাকে এনেছে। এ রকম ম্যাজিক উপহার দেওয়ার জন্যই।’‌

প্রথম লেগে প্রতিপক্ষের মাঠে ২-০ গোলে হেরেছিল তারা। উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফিরতি লেগে ঘরের মাঠে এই আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ঠিক অন্য রূপে দেখা গেল রোনালদোর জুভেন্টাসকে। তুরিনে ইউরোপ সেরার আসরে দারুণভাবে জ্বলে উঠলেন সিআর সেভেন। পর্তুগিজ সুপারস্টারের হ্যাটট্রিকে চ্যাম্পিয়নস লিগের শেষ আটে উঠে গেল জুভেন্টাস।

দুই লেগ মিলে ৩-২ গোলে জিতে চ্যাম্পিয়নস লিগের শেষ আটে উঠে যায় রোনালদোর দল। ফিলিপে ইনজাঘি ও আলেসান্দ্রো দেল পিয়েরোর পর জুভেন্টাসের জার্সিতে তৃতীয় ফুটবলার হিসেবে চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্বে হ্যাটট্রিক করার কীর্তি গড়লেন রোনালদো। চলতি আসরে এই নিয়ে চার গোল করলেন রোনালদো। আর ইউরোপ সেরার এই আসরে তাঁর মোট গোল হলো ১২৪টি।

বিজনেস আওয়ার/১৩ মার্চ, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: