ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

জীবননগরে শীর্ষ সন্ত্রাসী ইমরানের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

আপডেট : 2019-03-14 10:37:04
জীবননগরে শীর্ষ সন্ত্রাসী ইমরানের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

বিজনেস আওয়ার প্রতিবেদক (চুয়াডাঙ্গা): চুয়াডাঙ্গা জেলা পুলিশের মোস্ট ওয়ানটেড শীর্ষ সন্ত্রাসী ইমরান হোসেনের (৩০) গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে জীবননগর থানা পুলিশ। বুধবার (১৪ মার্চ) সকালে উপজেলার উথলী মোল্লাবাড়ি গ্রামের একটি বাগান থেকে তার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। নিহত ইমরান হোসেন আলমডাঙ্গা উপজেলার কলেজ পাড়ার মৃত অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল আব্দুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, উথলী মোল্লাবাড়ি গ্রামের কৃষকরা সকালে মাঠে কাজ করতে গেলে ডিঙ্গেখালী মাঠের একটি ইপিল ইপিল বাগানের মধ্যে গুলিবিদ্ধ একজনের মরদেহ পড়ে থাকতে দেখে। পরে খবর দেয় জীবননগর থানা পুলিশকে।

খবর পেয়ে সকাল সাড়ে ৯ টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। পরে নিহতের পরিবারের সদস্যরা ইমরানের মরদেহ সনাক্ত করে।

এ ব্যাপারে জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ গণি বলেন, নিজেদের মধ্যে অভ্যান্তরীণ কোন্দলে ইমরান হোসেন খুন হতে পারেন। অজ্ঞাত দূর্বৃত্তরা তার মাথায় ও বুকে গুলি করে হত্যা করেছে। হত্যার কারণ ও খুনীদের সনাক্ত করতে পুলিশ অনুসন্ধান শুরু করেছে।

চুয়াডাঙ্গার সহকারী পুলিশ সুপার আবু রাসেল জানান, নিহত ইমরান চুয়াডাঙ্গা জেলা পুলিশের মোস্ট ওয়ানটেড। তার বিরুদ্ধে অস্ত্র ব্যবসাসহ ১৪টি মামলা রয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশ দীর্ঘদিন হন্য হয়ে খুঁজছিলো।

বিজনেস আওয়ার/১৪ মার্চ, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: