ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


eid-ul-fitor-businesshour24

ss-steel-businesshour24

Runner-businesshour24

রুবেলের অপারেশন মঙ্গলবার

আপডেট : 2019-03-16 10:44:28
রুবেলের অপারেশন মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক : গত বৃহস্পতিবার উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে গিয়েছেন ব্রেইন টিউমারে আক্রান্ত বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। যাওয়ার আগে তিনি জানিয়েছিলেন চিকিৎসকের সঙ্গে কথা বলে জানতে পারবেন পরবর্তী পদক্ষেপ কী হবে।

শনিবার (১৬ মার্চ) তিনি জেনে গেছেন তিনদিন পর যেতে হবে চিকিৎসকের ছুরি-কাচির নিচে। করাতে হবে টিউমারের অপারেশন। যা করানো হবে আগামী মঙ্গলবার। সেজন্য দেশে তার সকল শ্রদ্ধেয়ভাজন, সুহৃদ, ভক্ত, শুভানুধ্যায়ীদের কাছে দোয়া চেয়েছেন রুবেল।

শনিবার সকালে দেশের একটি সংবাদ মাধ্যমকে রুবেল জানান, মঙ্গলবার অপারেশন হবে। ডাক্তার বলেছেন বেশি সময় ব্যয় করা ঠিক হবে না। আমার জন্য দোয়া করবেন। দয়া করে সবাইকে বলবেন যেনো আমার জন্য দোয়া করে।

এর আগে সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছাড়ার গত বুধবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি ধন্যবাদ, কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়ে বিশদ এক বার্তা দিয়েছেন মোশাররফ।

ব্রেইন টিউমারের চিকিৎসা, অপারেশন ও অন্যান্য আনুসাঙ্গিক বিষয় মিলে মোটা অংকের অর্থ লাগার কথা। কত টাকা খরচ হতে পারে? এ ব্যাপারে রুবেল বলেন, এটা আসলে অপারেশনের পর বায়োপসি করলে জানা ও বোঝা যাবে। তবে শুধু মস্তিষ্কের অপারেশনে ব্যয় হবে ২০-২৫ লাখ টাকা।

এর বাইরে কেমো দেয়া, সিঙ্গাপুরে অনন্ত তিন সপ্তাহ থাকা ও আনুসাঙ্গিক খরচাপাতি সহ ৪০ লাখ টাকার মত লাগবে বলে ধারণা করছি। এখন চিকিৎসা শুরু হলে এবং চিকিৎসার ধরনই বলে দেবে আসলে কত টাকা খরচ হবে।

এদিকে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা ও তামিম ইকবাল ছাড়াও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সাহায্য-সহযোগিতার আশ্বাস পেয়েছেন রুবেল।

বিজনেস আওয়ার/১৬ মার্চ, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: