ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

সামিনার বিপরীতে এবার অপূর্ব

আপডেট : 2019-03-17 17:10:57
সামিনার বিপরীতে এবার অপূর্ব

শাকিলুর রহমান : এ সময়ের মডেল-অভিনেত্রী সামিনা বাসার। সম্প্রতি তিনি ‘নাম প্রকাশে অনিচ্ছুক’ নামের নতুন একটি নাটকে অভিনয় করেছেন। এতে সামিনার বিপরীতে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্ব। রণক ইকরামের রচনায় এই নাটকটি নির্মাণ করেছেন স্বাধীন ফুয়াদ।

সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে এই নাটকটির শুটিং শেষ হয়েছে। এতে সামিনা-অপূর্ব ছাড়াও আরও অভিনয় করেছেন ত্রীশ তৃষ্ণা, সৌরভ অভি সহ আরও অনেকে।

নতুন নাটক প্রসঙ্গে অভিনেত্রী সামিনা বাসার বিজনেস আওয়ারকে বলেন, ‘আমি এই নাটকে শিলা চরিত্রে অভিনয় করেছি, আর চরিত্রটাও অনেক সুন্দর। এছাড়াও নাটকটির গল্পটাও অসাধারণ। সবমিলিয়ে কাজটি দারুণ হয়েছে। আশা করছি, নাটকটি দর্শকদের ভালো লাগবে।’

অভিনেতা অপূর্বের সঙ্গে কাজের অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাইলে সামিনা বাসার বিজনেস আওয়ারকে বলেন, ‘কাজের অভিজ্ঞতা খুবই ভালো। তিনি আমাকে অনেক সাহায্য করেছেন। এই প্রথমবার অপূর্ব ভাইয়ের সাথে কাজ করলাম। আশা করি, এই নাটকটি ভালো হবে।’

খুব শিঘ্রই ‘নাম প্রকাশে অনিচ্ছুক’ নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে বলে বিজনেস আওয়ারকে জানান অভিনেত্রী সামিনা বাসার।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ‘ফেব্রুয়ারি’ নামের একটি বিশেষ নাটকে অভিনয় করেন অভিনেত্রী সামিনা বাসার। এই নাটকটি ২১ ফেব্রুয়ারি রাতে এটিএন বাংলায় প্রচার হয়। এই নাটকে সামিনার অভিনয় দারুণ ভাবে প্রশংসিত হয়েছে। বর্তমানে তিনি নাটক ও বিজ্ঞাপন নিয়ে ব্যস্ত রয়েছেন।

বিজনেস আওয়ার/১৭ মার্চ, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: