ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

‘শুটিং করতে গিয়ে আহত খল অভিনেতা জাহিদ’

আপডেট : 2019-03-17 18:56:52
‘শুটিং করতে গিয়ে আহত খল অভিনেতা জাহিদ’

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের খল অভিনেতা জাহিদ ইসলাম। সম্প্রতি তিনি শাকিব খানের নতুন চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’র শুটিং করতে গিয়ে আহত হয়েছেন। প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে বাসায় বিশ্রাম নিচ্ছেন। মারাকত্বক কোনও আঘাত না হলেও তিনি কাধের হাড়ের সংযোগস্থলে ব্যাথা পেয়েছেন।

এই ছবিটির মারামারির একটি দৃশ্যে শুটিংয়ের সময় আহত হন তিনি। বিষয়টি বিজনেস আওয়ারকে নিশ্চিত করেছেন খল অভিনেতা জাহিদ ইসলাম নিজেই।
এ প্রসঙ্গে জাহিদ বিজনেস আওয়ারকে বলেন, ‘এখন আলহামদুলিল্লাহ ভালো আছি। ডাক্তার আমাকে ১৫দিনের বিশ্রাম নিতে বলেছেন। এখন বাসায় বিশ্রাম নিচ্ছি, অবশ্যই এর মধ্যে টুকটাক শুটিংও করতে হবে। আশা করি, খুব শিঘ্রই সুস্থ হয়ে আবারও পুরোদমে শুটিংয়ে ফিরব। সবাই আমার জন্য দোয়া করবেন।’
তিনি বলেন, ‘আমি ছবির ইউনিট ও ছবির সহকারী প্রযোজক মোহাম্মদ ইকবাল ভাইয়ের কাছে অনেক কৃতজ্ঞ। তিনি আমার চিকিৎসার সব ব্যয় বহন করছেন এবং ছোট ভাইয়ের মতো আমাকে যত্ন নিচ্ছেন। যেসব লোকেশন তিনি খুঁজে বের করছেন, এসব লোকেশনে এর আগে আমরা কেউ কাজ করিনি। মালেক আফসারি স্যার অনেক গুণী নির্মাতা। ভালো একটি ছবি আগামী ঈদে দর্শক দেখতে পারবেন বলে আমি আশা করি।’
‘পাসওয়ার্ড’ ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারি। ‘পাসওয়ার্ড’ ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করছেন শবনম বুবলী।

পাঠকের মতামত: