ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ইউটিউবে আপনের ‘জাতির পিতার জন্মদিন’

আপডেট : 2019-03-17 21:53:08
ইউটিউবে আপনের ‘জাতির পিতার জন্মদিন’

শাকিলুর রহমান : আজ (১৭ মার্চ) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ইউটিউবে মুক্তি পেল শিশুশিল্পী আপনের নতুন গান ‘জাতির পিতার জন্মদিন’। এরই মধ্যে গানটির মিউজিক ভিডিও ইউটিউবে ব্যাপক ভাবে সাড়া ফেলেছে।

‘জাতির পিতার জন্মদিন’ গানটির কথা লিখেছেন আব্দুল হাই সিদ্দিকী। গানটির সুর করেছেন এফ এ প্রিতম। আর মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন আপনের বাবা ও জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন। আর মিউজিক ভিডিওটির গ্রাফিক্স করেছেন অর্নীল হাসান রাব্বি।

এই গানটির মিউজিক ভিডিও প্রকাশের ব্যাপক সাড়া ফেলেছে বলে বিজনেস আওয়ারকে জানান আপনের বাবা ও জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন।


এ প্রসঙ্গে শিশুশিল্পী আপন বলেন, ‘জাতির পিতার জন্মদিন’ গানটি প্রকাশের পর সবাই অনেক প্রশংসা করছেন। এজন্য আমি অনেক আনন্দিত। আমি সামনে আরও ভালো ভালো গান করতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন।’

এদিকে, মহান বিজয় দিবস উপলক্ষে ‘এগিয়ে চলো বাংলাদেশ’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন আপন। তার সঙ্গে গেয়েছেন ওপার বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী আকাশ সেন ও তানজিনা রুমা। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন বেলাল সানি।

আপনের নিজস্ব ইউটিউব চ্যানেলে এই মিউজিক ভিডিওটি প্রকাশ করা হয়েছে। হাসান আহমেদের লেখা গানটি সুর করেছেন আকাশ সেন। সংগীতায়োজনে ছিলেন রোহান রাজ।

বিজনেস আওয়ার/১৭ মার্চ, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: