ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » প্রবাস » বিস্তারিত


eid-ul-fitor-businesshour24

ss-steel-businesshour24

Runner-businesshour24

কুয়েতে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

আপডেট : 2019-03-18 15:30:25
কুয়েতে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

বিজনেস আওয়ার ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত কেন্দ্রীয় কমিটির উদ্যোগের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। রোববার (১৭ মার্চ) স্থানীয় সময় রাতে কুয়েত সিটির রাজধানী হোটেলে চিত্রাঙ্গন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত কেন্দ্রীয় কমিটির সভাপতি আতাউল গনি মামুনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক শাহনাওয়াজ নজরুলের সঞ্চালনায় সাধারণ সম্পাদক ফয়েজ কামাল, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ শফি, আবুল কাশেম, যুগ্ম সম্পাদক রোকনউজ্জান পিদ্দু, কামরুজ্জামান টিটু প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ছাড়া অন্যদের মধ্যে সায়েদ মিজান, মোহাম্মদ কামাল হোসেন, সামসুল আলম, জাতীয় শ্রমিক লীগ সভাপতি কামাল হোসেন, কুয়েত স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাসুদ করিম, কুয়েত যুবলীগের আহ্বায়ক ইমাম উদ্দিন বাদল।

সভায় আতাউল গনি মামুন বলেন, বঙ্গবন্ধু হলো একটা আদর্শের নাম। বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না। বঙ্গবন্ধু মানেই হলো বাংলাদেশ।

আলোচনা সভা শেষে প্রথমে কেক কাটা ও পরে চিত্রাঙ্গন প্রতিযোগিতায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে বিজয়ী শিশু-কিশোরদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বিজনেস আওয়ার/১৮ মার্চ, ২০১৯/এমএএস

এ বিভাগের অন্যান্য সংবাদ

পাঠকের মতামত: