ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

সৃজিতের সাথে বিয়ে হয়েছে মিথিলার!

আপডেট : 2019-03-18 20:01:31
সৃজিতের সাথে বিয়ে হয়েছে মিথিলার!

বিজনেস আওয়ার প্রতিবেদক : শিরোনাম দেখেই চোখ কপালে উঠে যাবার অবস্থা। বলা নেই কওয়া নেই, নেই কোনো পূর্বাভাস। কিন্তু বাংলাদেশের অভিনেত্রী মিথিলার বিয়ে নিয়ে এমনই খবর চেপেছে কলকাতার শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যম ‘এই সময়’।

কোনো রাখঢাক না রেখেই কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে তাহসানের সাবেক স্ত্রী মিথিলার বিয়ের খবর ছেপেছে সংবাদমাধ্যমটি। সৃজিতের ঘনিষ্ঠসূত্রের বরাত দিয়ে সংবাদে বলেছে, আগামী বছরের শুরুর দিকে নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তারা।

এই সংবাদের হাত ধরে টালিগঞ্জে এখন সৃজিত-মিথিলার বিয়ের খবর আলোচনার কেন্দ্রবিন্দুতে। তবে এই আলোচনা নিয়ে টাইমস অব ইন্ডিয়াও খবর প্রকাশ করেছে। সেখানে বলা হয়েছে নির্মাতা সৃজিত মুখার্জির জীবনে এসছে ‘রহস্যময়’ এক নারী। সেই নারীর সঙ্গেই ঘর বাঁধবেন সৃজিত! আর নারীটি বাংলাদেশের মিথিলা।

টাইমস অব ইন্ডিয়া দাবি করেছে, সৃজিত-মিথিলার সম্পর্ক বেশ সাবলীল। সম্প্রতি একটি রাতের পার্টিতে একে অপরের সঙ্গ উপভোগ করছিলেন তারা।

সংবাদে আরো বলা হয়, কয়েক মাস আগে ফেসবুকের মাধ্যমে সৃজিত এবং মিথিলার যোগাযোগ হয়। এরপর তাদের মধ্যে যোগাযোগ চলতে থাকে। নিজেদের মাঝে অনেক মিল খুঁজে পাওয়ায় ভালো বন্ধুত্ব গড়ে ওঠে। দুজনেই আবার কণ্ঠশিল্পী শাহানা বাজপেয়ীর ভালো বন্ধু। অনেকেই শাহানাকেই দেখছেন এই সম্পর্কের মাঝখানে।

তবে মিথিলা এ সম্পর্ক নিয়ে মুখ না খোললেও সৃজিত কলকাতার গণমাধ্যমে জানিয়েছেন, ‘পুরো খবরটি মিথ্যে। অর্ণবের গাওয়া একটি গানের মিউজিক ভিডিওর শুটিংয়ের জন্য কলকাতায় এসেছিলেন মিথিলা। ভিডিওটি পরিচালনা করেছেন একলব্য চৌধুরী। আমার প্রোডাকশন হাউজের তৈরি। মিথিলা যেহেতু এসেছে, আমি তাকে শহরটা একটু ঘুরিয়ে দেখাতে চেয়েছিলাম। এটুকুই।’

এদিকে এই বিয়ে ও সম্পর্কের গুঞ্জনের ডালপালা বাংলাদেশেও বেশ ভালোই বিস্তার লাভ করেছে।

বিজনেস আওয়ার/১৮ মার্চ, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: