ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'শাকিব খানের নতুন লুক ভাইরাল'

আপডেট : 2019-03-19 10:50:42
'শাকিব খানের নতুন লুক ভাইরাল'

বিনোদন প্রতিবেদক : সুপারস্টার শাকিব খান। চলচ্চিত্রে দীর্ঘ দিনের ক্যারিয়ারে দর্শকদের সামনে নানা সময় নানা লুকে হাজির হয়েছেন। তবে সম্পুর্ন ভিন্ন লুকের জন্য আলোচিত তিনি। তার প্রতিটি ছবিতে নতুন লুকের অপেক্ষায় থাকেন তার দর্শক-ভক্তরা।

বর্তমানে তিনি মালেক আফসারি পরিচালনায় ‘পাসওয়ার্ড’ নামের নতুন একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এই ছবির মাধ্যমেই দ্বিতীয়বারের মতো চলচ্চিচত্র প্রযোজনা করছেন শাকিব খান। তার সঙ্গে সহ-প্রযোজক আছেন ইকবাল।

ছবিটি শুরুর আগে নির্মাতা মালেক আফসারি জানিয়েছিলেন ছবিতে শাকিব খানের লুক ও ফিটনেস এমন হবে যা আগে কখনো কোন ছবিতে দেখা যায়নি। হয়তো তাই শুটিং চলাকালীন তেমন ভাবে শাকিব খানের ছবি প্রকাশ করা হয়নি।

কিছুদিন আগে মালেক আফসারি একটি ছবি পোস্ট করলেও সেখানে পেছেন দিক থেকে শাকিব খানকে দেখা গিয়ে ছিলো। সম্পতি ভক্তদের সাথে শাকিব খানের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে বেশ নতুন লুকেই দেখা মিলেছে তার।

ছবি গুলো পোস্ট করার পর পরই তা ভাইরাল হয়ে যায়। শাকিব খানের নতুন লুকের ছবি গুলো তার ভক্তরা বিভিন্ন গ্রুপে শেয়ার দিচ্ছেন। তার সেখানেই বেশ প্রশংসায় ভাসছেন শাকিব খান।

ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে থাকছেন বুবলী। পাশাপাশি থাকছেন আরো এক নায়িকা। তবে কে সেই নায়িকা তা এখনো ঠিক হয়নি বলে জানা গেছে। আগামী ঈদুল ফিতরে মুক্তির লক্ষ্য নিয়ে একটানা কাজ হবে ছবির বলে জানা গেছে।

বিজনেস আওয়ার/১৯ মার্চ, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: