ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

রুবেলের অস্ত্রোপচার সম্পন্ন

আপডেট : 2019-03-19 12:41:38
রুবেলের অস্ত্রোপচার সম্পন্ন

স্পোর্টস ডেস্ক : সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে সফলভাবে সম্পন্ন হয়েছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের ব্রেইন টিউমারের অপারেশন। বিখ্যাত নিউরো সার্জন এলভিন হংয়ের তত্ত্বাবধানে মঙ্গলবার (১৯ মার্চ) সকালে অস্ত্রোপচার শুরু হয় রুবেলের।

জানা গেছে, পুরো অস্ত্রোপচার শেষ হতে প্রায় সাড়ে তিন ঘণ্টার মতো সময় লেগেছে। এদিকে এরই মধ্যে জ্ঞান ফিরে পেয়েছেন ৩৭ বছর বয়সী এ ক্রিকেটার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রুবেলের সফল অস্ত্রোপচারের খবর জানিয়েছেন সিনিয়র সাংবাদিক এবং মোশাররফ রুবেলের ঘণিষ্ঠ বন্ধু জাহিদ চৌধুরী। তিনি জানিয়েছেন এরই মধ্যে কথা বলাও শুরু করেছেন রুবেল।

জাহিদ চৌধুরী লিখেছেন, আল্লাহ্‌র রহমতে মোশাররফ রুবেলের অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে। এরই মধ্যে সে জ্ঞান ফিরে পেয়েছে, কথাও বলত পারছে। সবাই তার জন্য দোয়া করবেন।

জাহিদ চৌধুরী বলেন, আজ সকাল ছয়টায় অপারেশন শুরু হয়। প্রায় তিন-সাড়ে তিন ঘণ্টা সময় লেগেছে। অপারেশনের পর যে টিউমারটা বের করা হয়েছে সেটা বায়োপসি করতে পাঠানো হয়েছে। সে রিপোর্ট পাওয়া যাবে তিন-চারদিন পর। বায়োপসি রিপোর্ট দেখেই পরবর্তী করণীয় সম্পর্কে জানা যাবে।

উল্লেখ্য, কিছুদিন আগে ৩৭ বছর বয়সী মোশাররফ রুবেলের ব্রেইন টিউমার ধরা পড়ে। বাংলাদেশ জাতীয় দলের সর্বশেষ ২০১৬ সালে মাঠে নামা বাঁহাতি স্পিনার রুবেল মোট পাঁচটি আন্তর্জাতিক ওয়ানডে খেলেছেন।

ঘরোয়া ক্রিকেটে শতাধিক লিস্ট ‘এ’ ও প্রথম শ্রেণির ম্যাচ খেলা এ ক্রিকেটারের সাহায্যে এগিয়ে আসে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, অনেক সতীর্থ ক্রিকেটার ও ক্রিকেট-সংশ্লিষ্ট লোকজন।

বিজনেস আওয়ার/১৯ মার্চ, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: