ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

কাদেরের সফল বাইপাস সার্জারি সম্পন্ন

আপডেট : 2019-03-20 15:01:30
কাদেরের সফল বাইপাস সার্জারি সম্পন্ন

বিজনেস আওয়ার প্রতিবেদক : সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সফল হয়েছে। বুধবার (২০ মার্চ) সিঙ্গাপুর সময় সকাল ১০টায় বাইপাস সার্জারির শুরু হয়ে দুপুর ৩টার দিকে তা শেষ হয়।

যোগাযোগ মন্ত্রণালয়ের উপ-প্রধান তথ্য কর্মকর্তা মো. আবু নাছের এ তথ্য নিশ্চিত করে বলেন, ওনার (ওবায়দুল কাদের) অপারেশন সফল ভাবে সম্পন্ন হয়েছে। তিনি ডাক্তারের অবজারভেশনে রয়েছেন। তার পরিবার দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি করবেন ডা. ফিলিপ কোহ’র নেতৃত্বে গঠিত মেডিক্যাল বোর্ডের সিনিয়র সদস্য কার্ডিওথোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামি।

উল্লেখ্য, গত ৩ মার্চ ভোরে নিজের বাসায় অসুস্থ হয়ে পড়লে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করানো হয়। সেখানে এনজিও গ্রামে তাঁর হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। এরমধ্যে একটিতে রিং পরানো হয়।

এরপর তাকে বিএসএমএমইউ’র আইসিইউতে রাখা হয়। তবে ৪ মার্চ ভারতের প্রখ্যাত চিকিৎসক ড. দেবী প্রসাদ শেঠীর পরামর্শে তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠানো হয়। সেখানে তাকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়।

বিজনেস আওয়ার/২০ মার্চ, ২০১৯/এমএএস

পাঠকের মতামত: