ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

জমকালো আয়োজনে ‘ফ্রেন্ডস ভিউ স্টার এ্যাওয়ার্ড’

আপডেট : 2019-03-20 19:38:23
জমকালো আয়োজনে ‘ফ্রেন্ডস ভিউ স্টার এ্যাওয়ার্ড’

বিনোদন প্রতিবেদক : আগামী ২২ মার্চ বিএফডিসিতে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ফ্রেন্ডস ভিউ স্টার এ্যাওয়ার্ড ২০১৯’। আর এই অনুষ্ঠানটি আয়োজন করেছে ‘ফ্রেন্ডস ভিউ’। এই অনুষ্ঠানে অংশগ্রহন করবেন প্রবীন, নবীন অভিনেতা-অভিনেত্রী, মডেল, কন্ঠশিল্পী, কোরিওগ্রাফার, ডিজাইনার, নৃত্যুশিল্পী ও সাংবাদিকসহ কলাকৌশলীরা। এছাড়াও অনুষ্ঠানে থাকছে জমকালো ফ্যাশন শো, সেলিব্রেটি ড্যান্স, গান ইত্যাদি।

এছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বিশেষ ব্যক্তিবর্গসহ মিডিয়া অঙ্গনের একঝাঁক তারকা। এরা হলেন- চিত্রনায়িকা অঞ্জনা, নায়ক রুবেল, জায়েদ খান, ডি এ তায়েব, চঞ্চল মাহমুদ, বাপ্পি চৌধুরী, বিদ্যা সিনহা মীম, দেবাশীষ বিশ্বাস, শাহরিয়ার নাদিম জয়, অপু বিশ্বাস, অপূর্ব, মেহজাবিন, সিয়াম, শিরীন শিলা, জয়, সিদ্দীকুর রহমান, মিস ওয়াল্ড ঐশী, তাসকিন।

আরও থাকবেন তানজিব সারোয়ার, পূজা, বুলবুল টুম্পা, ইমু হাসমি, সৈয়দ রুমা, সুজন, ইমতু, সোমা আফরোজ, ফারদিন, ফারহান, রুমানা নীর, ভাবনা, বিনোদন সাংবাদিক শাকিলুর রহমান, ডান্স কোরিওগ্রাফার রবিউল আলম, ফ্যাশন শো কোরিওগ্রাফি এসএইচ জনি, মডেল কো-অর্ডিনেট ইয়াসিন, প্রোগ্রাম কো-অর্ডিনেট অপূর্ব প্রমুখ।

এই অনুষ্ঠানের আয়োজক ও ‘ফ্রেন্ডস ভিউ’র প্রতিষ্ঠাতা রবি চৌধুরী বলেন, ‘প্রতি বছরের ন্যায় এবারও আমরা ফ্রেন্ডস ভিউ স্টার এ্যাওয়ার্ড এশিয়ান টিভিকে সাথে নিয়ে বিএফডিসি’র এটিএন বাংলার স্টুডিওতে জমকালো আয়োজন করতে যাচ্ছি।’

তিনি আরও বলেন, ‘অনুষ্ঠানে সাংস্কৃতির বিভিন্ন অঙ্গনের তাদের কাজের স্বীকৃতি স্বরূপ সম্মানা প্রদান করা হবে। সবাই ফ্রেন্ডস ভিউ এর জন্য দোয়া করবেন যাতে এই আয়োজনটি সফলভাবে সম্পন্ন করতে পারি।’

এই অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসাবে থাকছে এশিয়ান টিভি, ডেইলী টোয়েন্টিফোর লাইভ ডটকম, স্বদেশ নিউজ২৪.কম, স্বদেশ টিভি।

বিজনেস আওয়ার/২০ মার্চ, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: