ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

বিজনেস আওয়ারের সম্পাদকের পিতা আব্দুল খালেক আর নেই

আপডেট : 2019-03-20 21:50:03
বিজনেস আওয়ারের সম্পাদকের পিতা আব্দুল খালেক আর নেই

বিজনেস আওয়ার প্রতিবেদক : নিউমার্কেট থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী মো: আব্দুল খালেক আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি বিজনেস আওয়ার টোয়েন্টিফোর ডটকম পত্রিকার সম্পাদক ডা. সম্রাট নাসের খালেকের পিতা। বিজনেস আওয়ার টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক বুধবার (২০ মার্চ) আব্দুল খালেকের মৃত্যুর খবরটি নিশ্চিত করে।

নিউমার্কেট থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বিজনেস আওয়ার টোয়েন্টিফোর ডটকম পত্রিকার সম্পাদক ডা. সম্রাট নাসের খালেকের পিতার মৃত্যুতে মরহুমের রুহের শান্তি ও মাগফিরাত কামনা করেন বিজনেস আওয়ার পরিবার। তাঁর মৃত্যুতে বিজনেস আওয়ার পরিবার শোকাহত।

ডা. সম্রাট নাসের খালেক বলেন, মঙ্গলবার (১৯ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে হঠাৎ করে বুকে ব্যাথা অনুভব করলে পরিবারের সদস্যরা তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করেন। হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২০ মার্চ) বিকেল সাড়ে ৪টার সময় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

মরহুমের পরিবার থেকে জানা যায়, বৃহস্পতিবার (২১ মার্চ) বাদ জোহর ধানমন্ডি (ভূতের গলি) জামে মসজিদে তাঁর প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। নিউমার্কেটে দ্বিতীয় জানাজা শেষে আজিমপুর কবরস্থানে সমাহিত করা হবে।

নিউমার্কেট থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী মো: আব্দুল খালেক নোয়াখালী জেলায়, সেনবাগ থানা, বসন্তপুর গ্রামে জন্মগ্রহণ করেছিলেন। তাঁর পিতা (মরহুম) হাজী আহম্মদ ও মাতা (মরহুম) জামিল খাতুন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই পুত্র সন্তান, এক কন্যা এবং আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বিজনেস আওয়ার/২০ মার্চ,২০১৯/এমআই

পাঠকের মতামত: