ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

বাঘাইছড়ির সাত খুনের ঘটনায় মামলা

আপডেট : 2019-03-21 09:18:00
বাঘাইছড়ির সাত খুনের ঘটনায় মামলা

বিজনেস আওয়ার প্রতিবেদক (রাঙামাটি) : রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় নিবার্চনকাজে নিয়োজিত সাতজনকে ব্রাশফায়ার করে হত্যার ঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাত ৪০/৫০ জনকে আসামি করে মামলা দায়ের করেছে।

বুধবার (২০ মার্চ) রাতে মধ্যপাড়া পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. আক্তার আলী বাদী হয়ে বাঘাইছড়ি থানায় এই মামলাটি করেন।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঞ্জুর আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, ১৪৩/৩২৪/৩২৬/৩০৭/৩০২/ এবং ৩৪ দণ্ড বিধিতে মামলাটি করা হয়েছে। মামলায় কারো নাম উল্লেখ করা হয়নি।

নিজেদের কাছে থাকা ক্লুর মাধ্যমে আসামিদের শনাক্ত করা সম্ভব হবে। আসামিদের ধরতে পুলিশের পাশাপাশি বর্ডার গার্ড বাংলাদেশসহ (বিজিবি) অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও কাজ করছে।

গত সোমবার রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের ভোট গ্রহণের দায়িত্ব পালন শেষে ফেরার পথে ব্রাশফায়ারে আট নির্বাচনী কর্মকর্তাকে হত্যা করা হয়। এ ঘটনার ২৪ ঘণ্টা পার না হতেই বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতিকে গুলি করে হত্যা করা হয়।

তবে বিলাইছড়ি থানার ওসি মো. পারভেজ আলী রাতে জানান, সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা হত্যার ঘটনায় তখন পর্যন্ত কোনো মামলা হয়নি। নিহতের শেষকৃত্য শেষ করে স্বজনদের মামলা করতে আসার কথা থাকলেও তখন অবধি আসেনি।

বিজনেস আওয়ার/২১ মার্চ, ২০১৯/এ

পাঠকের মতামত: