ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

সিরাজগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় কলেজছাত্র নিহত

আপডেট : 2019-03-21 11:51:51
সিরাজগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় কলেজছাত্র নিহত

বিজনেস আওয়ার প্রতিবেদক (সিরাজগঞ্জ) : সিরাজগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় কলেজছাত্র নিহত এবং আরো তিনজন আহত হয়েছেন।বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে কামারখন্দ উপজেলায় ভদ্রঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হৃদয় হোসেন (১৮) স্থানীয় শেখ আব্দুল হামিদ বিএম কৃষি কলেজের ছাত্র এবং বাজার ভদ্রঘাটের হায়দার আলীর ছেলে।

এদিকে হতাহতের খবর দ্রুত ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা গাড়িটি আটকিয়ে আগুন ধরিয়ে দিয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালানোর পাশাপাশি হতাহতদের উদ্ধার করেছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে দ্রুতগামী একটি কাভার্ড ভ্যান সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক মহাসড়কের ভদ্রঘাট এলাকায় পৌঁছে পথচারী চার কলেজছাত্রকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলে হৃদয় মারা যায় এবং বাকিরা আহত হয়। তাৎক্ষণিকভাবে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় নিহত ও আহতদের উদ্ধার করে। পরে আহত তিনজনকে গুরুতর অবস্থায় সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর হতাহতের ঘটনা ছড়িয়ে পড়লে গাড়ি থেকে চালক ও হেলপার পালিয়ে গেলে বিক্ষুব্ধ জনতা গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়। বর্তমানে সেখানে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এসিআই অ্যাগ্রো লি. কোম্পানির কেমিক্যালবাহী একটি কাভার্ডভ্যান ভদ্রঘাট বাজারের পশ্চিম পাশে তিন পথচারিকে চাপা দিলে ঘটনাস্থলেই হৃদয় মারা যায়। আহত হন আরও দুই পথচারি। এ সময় বিক্ষুব্ধ এলাকাবাসী গাড়িটিকে আটক করে আগুন ধরিয়ে দেন ও সড়ক অবরোধ করেন।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. আব্দুল হামিদ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়।

বিজনেস আওয়ার/২১ মার্চ, ২০১৯/এ

পাঠকের মতামত: