ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ভিন্ন ধারার একটি কমেডি নাটক ‘আস্তা পাগল’

আপডেট : 2019-03-21 20:37:38
ভিন্ন ধারার একটি কমেডি নাটক ‘আস্তা পাগল’

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি নির্মিত হয়েছে বিশেষ ধারাবাহিক নাটক ‘আস্তা পাগল’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন এ টি এম শামছুজ্জামান, লিনিয়া হক, শবনম পারভিন, নাদের চৌধুরি, সাব্বির আহমেদ ও ঈশানা। আপন হাসানের রচনায় এই ধারাবাহিক নাটক নির্মাণ করেছেন তরুণ নির্মাতা রায়হান আহমেদ।

সম্প্রতি এই ধারাবাহিক নাটকটির শুটিং শেষ হয়েছে। এই নাটকে আরও অভিনয় করেছেন প্রান রায়, রাশেদুল ইসলাম অপু, শামীমা তুষ্টি, অনন্যা অনু, কাজী উজ্জল, শফিক খান দিলু, এস এম কামরুল বাহার, তমাল, শিশির, বিল্লু, সীমান্ত, রাখি মমতাজ, নিথর মাহাবুব সহ আরও অনেকে।

এই ধারাবাহিক নাটকটির গল্পে দেখা যাবে, কুদরত তালুকদার একটা মানসিক হসপিটাল এর মালিক, তার যৌবন বয়সে প্রেমে ব্যার্থ হয়ে মাথায় সমস্যা দেখা দেয়,তাই মানুষিক রোগিদের কথা চিন্তা করে হসপিটাল টা প্রতিষ্ঠা করে, ঐ দিকে দুই বন্ধু আনিস আর তাবিজ দুই বন্ধু,আনিস শুধু আনে কাউকে কিছু দেয় না, তার মাথার সমস্যার জন্য তার বউ তাকে ছেড়ে চলে যায়, আর সেই থেকে এই বুড়ো বয়সেও সে বিয়ের জন্য পাত্রী খুজছে। এভাবেই এগিয়ে যাবে ‘আস্তা পাগল’ ধারাবাহিক নাটকটির গল্প।

এ প্রসঙ্গে তরুণ নির্মাতা রায়হান আহমেদ বিজনেস আওয়ারকে বলেন, ‘সুন্দর ভাবেই ধারাবাহিক নাটকটির শুটিং শেষ হয়েছে। এই নাটকটির গল্প অনেক সুন্দর। সব মিলিয়ে হাস্যরস এর মাধ্যমে চারপাশের বাস্তবতা তুলে ধরা হয়েছে। এই প্রথম ভিন্ন ধারার একটি কমেডি নাটক মানুষ দেখতে পারবে। এছাড়াও কমেডি আর বাস্তবিক ঘটনা নিয়ে অসাধারন একটি এন্টারটেইনিং একটা গল্প।’

নির্মাতা বিজনেস আওয়ারকে জানান, খুব শিঘ্রই ‘আস্তা পাগল’ ধারাবাহিক নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

উল্লেখ্য, গত কোরবানীর ঈদে নির্মাতা রায়হান আহমেদ পরিচালিত ধারাবাহিক নাটক ‘ভোট দিলে গরু ফ্রি’ ব্যাপক দর্শকপ্রিয়তা পায়। এই ধারাবাহিক নাটকটি ঈদের ৭দিন এশিয়ান টিভিতে প্রচার হয়।

বিজনেস আওয়ার/২১ মার্চ, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: