ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

নবদম্পতির ছবি দিয়ে দোয়া চাইলেন মিরাজ

আপডেট : 2019-03-22 12:27:24
নবদম্পতির ছবি দিয়ে দোয়া চাইলেন মিরাজ

বিজনেস আওয়ার প্রতিবেদক : বাংলাদেশ জাতীয় দলের তারকা ক্রিকেটার মেহেদি হাসান মিরাজ বৃহস্পতিবার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন। দীর্ঘ ৫ বছরের প্রেমের সম্পর্কের ইতি টেনে অবশেষে বিয়ের পিঁড়িতে বসেছেন ২২ বছর বয়সী এ তরুণ।

দীর্ঘদিনের প্রেমিকা রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে মিরাজের বিবাহের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে খুলনার খালিশপুরের কাশিপুর মেঘনা অয়েলের কাছে রাজধানী মোড় এলাকায় কনের বাড়িতে। আপাতত পারিবারিকভাবে বিয়ে হলেও এখনই কনেকে তুলে নেয়ার আনুষ্ঠানিকতা হচ্ছে না।

মেহেদী হাসান মিরাজ নিজের বিয়ের ব্যাপারে সরাসরি সাক্ষাৎকারে বলেন, ‘সামনে বিশ্বকাপ। বিশ্বকাপের পরে বড় করে আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে। এখন শুধু আকদ করা হয়েছে।’

এদিকে বিয়ের ব্যস্ততা শেষ করে বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগ ফেসবুকে নিজের বিয়ের ঘোষণা দিয়েছেন মিরাজ। নবদম্পতির ছবি আপলোড করে দোয়া চেয়েছে দেশবাসীর কাছে।

তিনি লিখেন, ‘আলহামদুলিল্লাহ্‌! আজ আমি জীবনের নতুন যাত্রা শুরু করেছি। আমি আমার ভক্ত-সমর্থক ও শুভাকাঙ্ক্ষীসহ সকলের কাছে অনুরোধ করবো আমার নতুন শুরুর জন্য সকলে দোয়া করবেন। আল্লাহ্‌ তা’আলা সবার ওপর রহমত বর্ষণ করুন। আমিন’

বিজনেস আওয়ার/২২ মার্চ, ২০২৯/আরএইচ

এ বিভাগের অন্যান্য সংবাদ

পাঠকের মতামত: