ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

জঙ্গল থেকে ৯৯৯ এ ফোন করে নবজাতক উদ্ধার

আপডেট : 2019-03-22 13:15:32
জঙ্গল থেকে ৯৯৯ এ ফোন করে নবজাতক উদ্ধার

বিজনেস আওয়ার প্রতিবেদক : বগুড়া আজিজুল হক কলেজের দুই ছাত্র তাদের শহীদ মিনারের পাশের জঙ্গলে এক নবাজাতকে দেখতে পান। পরে ৯৯৯ নম্বরে ফোন করে সেই নবজাতক শিশুটিকে উদ্ধার করা হয়।

ঠোঁট ও তালুকাটা শিশুটিকে বৃহস্পতিবার বিকেলে পুলিশের তত্বাবধানে এসওএস শিশু পল্লীতে পাঠানো হয়েছে। কন্যা শিশুটি বর্তমানে সুস্থ রয়েছে।

বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান বলেন, সরকারি আজিজুল হক কলেজের ইংরেজি বিভাগের ছাত্র শামীম রেজা এবং বিবিএতে ছাত্র আব্দুল্লাহ বৃহস্পতিবার রাত ১০টার দিকে কলেজের শহীদ মিনারের পাশের রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় শিশুর কান্নার শব্দ শুনতে পান। এরপর তারা শহীদ মিনারের পাশে জঙ্গলের ভেতরে একটি শিশুকে পড়ে থাকতে দেখেন। এরপর তারা জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দেন।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায় শিশুটির গায়ে কোনো কাপড় নেই। ওই দুই ছাত্র নিজেদের টি-শার্ট শিশুটির গায়ে জড়িয়ে দেয়। পরে কন্যা শিশুটিকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের (শজিমেক) শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়।
ওসি বলেন, বর্তমানে শিশুটি সুস্থ আছে। বাচ্চাটি বর্তমানে এসওএস এর তত্বাবধায়নে আছে।বাচ্চাটিকে অনেকেই দত্তক নিতে চেয়েছে। এই ব্যপারে পরে সিদ্ধান্ত নেয়া হবে।

বিজনেস আওয়ার/২২ মার্চ, ২০২৯/আরএইচ

পাঠকের মতামত: