ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

সুস্থ ও ভালো আছেন নায়িকা পপি

আপডেট : 2019-03-22 15:21:26
সুস্থ ও ভালো আছেন নায়িকা পপি

শাকিলুর রহমান :গত ১৬ মার্চ চট্টগ্রামে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের প্রচারণামূলক একটি বিজ্ঞাপনের শুটিং করতে গিয়ে আহত হন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি। স্কুটি চালাতে গিয়ে মারাত্মক ভাবে আহত না হলেও তিনি হাতে পায়ে ব্যাথা পান।

তারপর তাৎক্ষণিকভাবে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন তিনি। পরে ডাক্তার তাকে কিছু দিনের বিশ্রামে থাকার পরামর্শ দেন। বর্তমানে তিনি সুস্থ ও ভালো আছেন বলে বিজনেস আওয়ারকে জানান পপি নিজেই।

তিনি বিজনেস আওয়ারকে বলেন, ‘বর্তমানে আমি সুস্থ ও ভালো আছি। হাত, পা ও কাঁধে বেশ আঘাত পেয়েছি। এখনো অল্প ব্যথা রয়েছে, ওষুধ খাচ্ছি। তবে, আল্লাহর কাছে লাখ লাখ শুকুর যে, তিনি বাঁচিয়ে দিয়েছেন। অনেক বড় কিছুও হতে পারত!’

কীভাবে ঘটনাটা ঘটল জানতে চাইলে চিত্রনায়িকা পপি বিজনেস আওয়ারকে বলেন, ‘বিজ্ঞাপনের শুটিংয়ে স্কুটি চালানোর একটি দৃশ্য ছিল। স্কুটি চালাতে গিয়ে ব্যালান্স রাখতে পারিনি। আর সামনে ছিল প্রচুর মানুষ। তাদের বাঁচাতে গিয়েই আমি হার্ডব্রেক করি। এই হার্ডব্রেক করার কারণেই মাটিতে পড়ে যাই। তারপর সবাই আমাকে নিয়ে হাসপাতালে যান এবং প্রাথমিক চিকিৎসা দেন।’

এদিকে, পপির ‘সাহসী যোদ্ধা’ ছবির শেষ লটের কাজ বাকি রয়েছে। এই ছবিটি নির্মাণ করেছেন সাদেক সিদ্দিকী। আর ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবির প্রথম লটে কাজ শেষ হয়েছে তিনি। খুব শিঘ্রই ছবিটির দ্বিতীয় লটের শুটিং শুরু হবে। এছাড়াও নতুন ছবি ‘সেভ লাইফ’ ও ‘কাটপিছ’ এর কাজও শুরু হবে শিঘ্রই।

১৯৯৭ সালে ‘কুলি’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে আবির্ভাব পপির। মনতাজুর রহমান আকবর পরিচালিত এই ছবিতে তার বিপরীতে ছিলেন জনপ্রিয় নায়ক ওমর সানী। শুরুতেই বাজিমাত। সেসময় ছবিটি ব্যবসা সফল হয়। আর এই ছবির মাধ্যমে কপাল খুলে যায় পপির।

এরপর ১৯৯৮ সালে নায়ক রিয়াজের বিপরীতে ‘বিদ্রোহ চারিদিকে’, ১৯৯৯ সালে মান্নার বিপরীতে ‘কে আমার বাবা’ ও ‘লাল বাদশা’, ‘গার্মেন্টস কন্যা’সহ বহু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন।

শুধু ব্যবসা সফল ছবিই নয়, ‘কারাগার’ (২০০৩), ‘মেঘের কোলে রোদ’ (২০০৮) ও ‘গঙ্গাযাত্রা’ (২০০৯) এই তিনটি চলচ্চিত্রে অভিনয়ের স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

বিজনেস আওয়ার/২২ মার্চ, ২০২৯/আরএইচ

পাঠকের মতামত: