ঢাকা, রবিবার, ১৬ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


eid-ul-fitor-businesshour24

ss-steel-businesshour24

Runner-businesshour24

'ড্রিম গার্ল' হয়ে আসছেন অধরা খান

আপডেট : 2019-03-23 13:54:25
'ড্রিম গার্ল' হয়ে আসছেন অধরা খান

বিনোদন ডেস্ক : অধরা খানের নতুন ছবি ‘ড্রিম গার্লে’র কার্যক্রম শুরু হচ্ছে। ছবিটি পরিচালনা করছেন ইস্পাহানি আরিফ জাহান। আগামীকাল রোববার ঢাকার একটি হোটেলে শুভ মহরতের মধ্য দিয়ে ছবির কাজ শুরু হচ্ছে বলে জানা গেছে।

আর তার পরই ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন ছবির পরিচালক ইস্পাহানি আরিফ জাহান। ছবিটির নাম ভূমিকায় অভিনয় করছেন অধরা। আর তার সাথে ছবিতেত জুটি বাঁধছেন নায়ক রোশান।

পরিচালক ইস্পাহানি আরিফ জাহান বলেন, ছবির কাজ আরো আগেই শুরু করেছি। এরই মধ্যে চিত্রনাট্যও শেষ করেছি। আগামীকাল ছবির মহরত অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে কাজ শুরু করছি। আশা করি তার পর পরই আমরা শুটিং শুরু করব।

তিনি বলেন, আমার এই ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন নায়িকা অধরা খান। তার সাথে জুটি বেঁধে অভিনয় করছেন নায়ক রোশান। সময় উপযোগী অনেক সুন্দর একটি গল্প নিয়ে আমরা ছবির কাজটি শুরু করছি।

আধুনিক টেকনোলজির ব্যবহার থাকবে ছবিতে। গল্পের প্রয়োজনে সুন্দর লোকেশনে আমরা কাজটি করব। এরই মধ্যে সব কাজ গুছিয়ে নিয়েছি। আশা করি সুন্দর একটি কাজ উপহার দিতে পারব।

এর আগে অধরা খানের দুটি ছবি মুক্তি পেয়েছে। শাহিন সুমন পরিচালিত ‘মাতাল’ ছবিতে অধরার সাথে অভিনয় করেছিলেন নায়ক সাইমন সাদিক। ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ ছবিতে বাপ্পী চৌধুরী।

এছাড়া মুক্তির অপেক্ষায় আছে শাহিন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’। এই ছবিতে অধরা অভিনয় করেছেন নায়ক আসিফ নূরের সঙ্গে। কিছুদিনের মধ্যে ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে জানা গেছে।

বিজনেস আওয়ার/২৩ মার্চ, ২০১৯/এ

পাঠকের মতামত: