ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

প্রশংসার জোয়ারে ভাসছেন রোদেলা

আপডেট : 2019-03-24 21:24:44
প্রশংসার জোয়ারে ভাসছেন রোদেলা

শাকিলুর রহমান : পহেলা বৈশাখ উপলক্ষে ১২ এপ্রিল বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান-নুসরাত ফারিয়া-রোদেলা অভিনীত চলচ্চিত্র ‘শাহেনশাহ’। সম্প্রতি লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে ছবিটির দ্বিতীয় গান ‘প্রেমের রাজা’। গানটি প্রকাশের পর প্রশংসার জোয়ারে ভাসছেন নবাগত নায়িকা রোদেলা।

‘প্রেমের রাজা’ গান প্রকাশের পর শাকিব খানের সঙ্গে রোদেলাকে নিয়েও বেশ ‘ইতিবাচক’ মন্তব্য করছেন দর্শকরা। ইউটিউবের মন্তব্য এবং সোশ্যাল মিডিয়া ঘাঁটলে তা প্রমাণ মিলছে। নবাগত নায়িকা রোদেলা নিজেও এটা টের পেয়েছেন যে, মানুষ তাকে সুন্দর ভাবে গ্রহণ করেছে।

গানটি প্রকাশের কেমন সাড়া পাচ্ছেন জানতে চাইলে রোদেলা জান্নাত বলেন, ‘৯৫ ভাগ মানুষ আমার প্রশংসা করছে। তারা বলছে, নতুন হিসেবে আমি ভাল করেছি। শাকিব খান এবং নুসরাত ফারিয়া দুজনেই বড়মাপের তারকা। তাদের সঙ্গে একগানে স্ক্রিন শেয়ার করেছি এটা অনেক বড় ব্যাপার।’

‘প্রেমের রাজা’ রোমান্টিক গানটিতে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় কন্ঠশিল্পী ইমরান ও কনা। এই গানটির কোরিওগ্রাফি করেছেন কলকাতার নৃত্য পরিচালক বাবা যাদব। শাপলা মিডিয়া প্রযোজিত ‘শাহেনশাহ’ পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি।

এছাড়াও রোদেলা জানান, ‘শাহেনশাহ’ ছবিতে শাকিব খানের সঙ্গে তার একটি রোমান্টিক গান রয়েছে। কিছুদিন পরেই গানটি প্রকাশ হবে। এই গানটি নিয়েও তিনি অনেক আশাবাদী।

‘শাহেনশাহ’ ছবিতে শাকিব-ফারিয়া ও রোদেলা ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল, আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি প্রমুখ। ছবির ডিজিটাল কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজি।

প্রযোজনা সূত্রে জানা গেছে, সাফটা চুক্তির বিনিময়ে পশ্চিমবঙ্গেও মুক্তি পাবে ছবিটি। ইতোমধ্যে সাফটায় ছবি আমদানি-রপ্তানি কমিটি থেকে অনুমতি পেয়েছে ‘শাহেনশাহ’।

বিজনেস আওয়ার/২৪ মার্চ, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: