ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

খালেদা জিয়ার মুক্তির দাবিতে গণঅনশনে বিএনপি

আপডেট : 2019-04-07 12:07:20
খালেদা জিয়ার মুক্তির দাবিতে গণঅনশনে বিএনপি

বিজনেস আওয়ার প্রতিবেদক : কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে গণঅনশনে বসেছে বিএনপি। রোববার (৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে এই গণঅনশন শুরু হয়। চলবে বিকেল ৩টা পর্যন্ত।

গণঅনশনকে কেন্দ্র করে প্রথম দিকে ইঞ্জিনিয়ার্স মিলনায়তন বন্ধ থাকলেও পরে খুলে দেয়া হয়। গণঅনশনে সভাপতিত্ব করছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গণঅনশনে উপস্থিত রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, আহমদ আজম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, হাবিবুর রহমান হাবিব, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী অ্যানি, সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামিমুর রহমান, আমিরুল ইসলাম খান আলিম প্রমুখ।

উল্লেখ্য, দুর্নীতির দুই মামলায় দণ্ড নিয়ে এক বছরের বেশি সময় ধরে কারাগারে রয়েছেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। তার বিরুদ্ধে এই মামলাগুলো রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি বিএনপির।

কারাবন্দি খালেদা জিয়া এখর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে রয়েছেন। চিকিৎসার জন্য গত ১ এপ্রিল তাকে পুরনো কেন্দ্রীয় কারাগার থেকে হাসপাতালে নেওয়া হয়।

বিজনেস আওয়ার/০৭ এপ্রিল, ২০১৯/এ

পাঠকের মতামত: