ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'দেশনেত্রীকে দুনিয়া থেকে সরিয়ে দিতে চাচ্ছেন প্রধানমন্ত্রী'

আপডেট : 2019-04-08 13:13:20
'দেশনেত্রীকে দুনিয়া থেকে সরিয়ে দিতে চাচ্ছেন প্রধানমন্ত্রী'

বিজনেস আওয়ার প্রতিবেদক : খালেদা জিয়ার চিকিৎসা ও জামিনে বাধা দিতে সরকার নীল নকশা করছে। এটা এখন দিনের আলোর মতো স্পষ্ট। এই অবৈধ প্রধানমন্ত্রী চাচ্ছেন দেশনেত্রীকে হয় দুনিয়া থেকে না হয় রাজনীতি থেকে সরিয়ে দিতে।

খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি হয়নি। পিজি হাসপাতালে তার চিকিৎসার যথাযথ ব্যবস্থা নেই। ডাক্তারদের দিয়ে গঠিত বোর্ড স্বীকার করেছে দেশনেত্রীর ডায়াবেটিস নিয়ন্ত্রণে আসছে না।

তিনি একেবারেই হাঁটাচলা করতে পারছেন না। তার শারীরিক অবস্থার ক্ষতিকর কিছু হলে এর দায় সরকারকেই নিতে হবে। বললেন সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী । সোমবার (০৮ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, গত কয়েকদিন ধরে সরকার দলীয় লোকদের মিডিয়া এবং মন্ত্রী ও নেতাদের কথাবার্তায় মনে হচ্ছে খালেদা জিয়ার প্যারোল নিয়ে তাদের ঘুম হারাম হয়ে গেছে। খালেদা জিয়ার জামিনে মুক্তি পেতে সরকারের নির্দেশই সবচাইতে বড় বাধা হিসেবে কাজ করছে।

প্যারোলে মুক্তি দেয়ার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামালের বক্তব্য এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফের বক্তব্য বিপরীতধর্মী। এতে বোঝা যায় তারা খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসা নিয়ে নিষ্ঠুর তামাশা করছেন।

মানবিক কারণে খালেদা জিয়াকে প্যারোলে মুক্তি দেওয়ার বিষয়ে অ্যাটর্নি জেনারেল যে বক্তব্য দিয়েছেন, যদি তাই হয় তবে তিনি বারবার মিথ্যা মামলায় খালেদা জিয়ার জামিন পেতে বাধা দিচ্ছেন কেন প্রশ্ন করেন রিজভী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া, সাহিদা রফিক, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল, সহ-দফতর সম্পাদক মুনির হোসেন প্রমুখ।

বিজনেস আওয়ার/০৮ এপ্রিল, ২০১৯/এ

পাঠকের মতামত: