ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'দ্রুত বিচার ট্রাইব্যুনালে নুসরাত হত্যার সাজা দিতে হবে'

আপডেট : 2019-04-12 15:29:12
'দ্রুত বিচার ট্রাইব্যুনালে নুসরাত হত্যার সাজা দিতে হবে'

বিজনেস আওয়ার প্রতিবেদক : ফেনীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে কে হত্যা করেছে এবং এর সঙ্গে কারা জড়িত তা সবাই জানে। আমি আইনমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুরোধ করছি দ্রুত বিচার আদালত গঠন করে তাদের দ্রুত বিচার করতে হবে, শাস্তি দিতে হবে। বললেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

আজ বৃহষ্পতিবার বিকেলে আজিমপুর সরকারি কমিউনিটি সেন্টারের মহানগর ১৪ দল আয়োজিত অভিভাবক সমাবেশে এ কথা বলেন তিনি।

নাসিম বলেন, দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারের ব্যবস্থ করেন। তা না হলে সমাজের এই অবক্ষয় দুর হবে না। অনতিবিলম্বে এটা করতে হবে। এই হত্যাকারী অপরাধীরা কোনোভাবেই পার পেতে পারে না।

মাহবুব উল আলম হানিফ বলেন, ফেনীর ছাত্রী নুসরাত হত্যার সঙ্গে জড়িতদের কঠোর শাস্তি দিয়ে দৃষ্টান্ত স্থাপন করা হবে যাতে ভবিষ্যতে এই ধরণের ঘটনা আর না ঘটে।

হানিফ বলেন, যারা ড্রাইভিং লাইসেন্স দেন, রোড পাপরমিট দেন সড়ক দুঘটনার জন্য তারাও দায়ী। যে চালককে লাইসেন্স দেয়া হয় তাদের অধিকাংশই অশিক্ষিত ও অর্ধ শিক্ষিত। কোনো আইন জানে না, নুন্যতম জ্ঞান নেই। তাদের লাইসেন্স দেয়ার কারণে এই সমস্যা হয়।

মহানগর ১৪ দলের সমন্বয়ক শাহে আলম মুরাদের সভাপতিত্বে সমাবেশে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, জাতীয় পার্টি জেপির মহাসচিব শেখ সহিদুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবুল হাসনাত, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাৎ হোসেন, অভিভাবক প্রতিনিধি মোসাদ্দেক হোসেন ও ছাবিনা পারভিন প্রমুখ বক্তব্য রাখেন।

বিজনেস আওয়ার/১২ এপ্রিল, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: