ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

টাঙ্গাইলে স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণ, আটক ৫

আপডেট : 2019-04-13 15:08:28
টাঙ্গাইলে স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণ, আটক ৫

বিজনেস আওয়ার প্রতিবেদক (টাঙ্গাইল) : টাঙ্গাইলে স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষনের ঘটনা ঘটেছে। এঘটনা পাঁচজনকে আটকও করেছে পুলিশ। শুক্রবার (১২ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে। কালিহাতী উপজেলায় ধর্ষিতার বাবার বাড়ি ও স্বামীর বাড়ি সখিপুর উপজেলায়। বর্তমানে ওই নারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ধর্ষিতা ওই নারী জানান, গতরাতে তার স্বামীকে নিয়ে টাঙ্গাইল পৌরশহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় আসলে কয়েকজন যুবক তাদের ধরে নিয়ে ডিসি লেকে নিয়ে যায়। পরে স্বামীর সামনে তিনজন যুবক ওই নারীকে ধর্ষণ করে।

পরে তার স্বামী ছুটে গিয়ে ডিসি লেকের অদূরে সদর পুলিশ ফাড়ির কর্তব্যরত পুলিশ সদস্যকে জানালে পুলিশ এসে ওই নারীকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে ।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান বলেন, রাতে সংবাদ পেয়ে ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে অভিযুক্ত তিন ধর্ষক ও ধর্ষণের কাজে সহযোগিতা করায় আরও দুইজনকে আটক করা হয়েছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্তাবধায়ক নারায়ন চন্দ্র সাহা বলেন, ভোর ৫ টায় ওই ভিকটিমকে হাসপাতালে আনা হয়। তাকে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। ধর্ষণের আলামত পাওয়া যাওয়ার সম্ভবনা আছে।

বিজনেস আওয়ার/১৩ এপ্রিল, ২০১৯/টিএ/এ

পাঠকের মতামত: