ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

অপেক্ষায় আছেন অভিনেত্রী নাজিরা মৌ

আপডেট : 2019-04-17 20:23:19
অপেক্ষায় আছেন অভিনেত্রী নাজিরা মৌ

বিনোদন প্রতিবেদক : ছোটপর্দার এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী নাজিরা মৌ। বর্তমানে তিনি বড়পর্দায় অভিষেকের অপেক্ষায় আছেন। অভিনয়ের এই পথচলায় অনেক চলচ্চিত্রেই অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু গল্প পছন্দ না হওয়ায় কাজ করেননি বলে জানান মৌ।

অবশেষে নির্মাতা সোয়াইবুর রহমান রাসেলের ‘নন্দিনী’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করেছেন নাজিরা মৌ। এরইমধ্যে এই ছবিটি র বেশকিছু অংশের শুটিং শেষ হয়েছে। এতে মৌর বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত।

নতুন চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব পেয়েছেন কি-না জানতে চাইলে নাজিরা মৌ বলেন, ‘একটি শেষ করে আরেকটি চলচ্চিত্রে কাজ শুরু করতে চাই। ‘নন্দিনী’ একটি ভিন্ন গল্পের চলচ্চিত্র। দর্শকরা এটি বড় পর্দায় দেখলে বুঝতে পারবেন।’

তিনি আরও বলেন, ‘এখানে আমার বিপরীতে কলকাতার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত অভিনয় করছেন। সামনে তার দেয়া শিডিউল অনুযায়ী বাকি কাজ শেষ হবে। বলতে গেলে এর জন্য অপেক্ষা করছি। এ চলচ্চিত্রের কাজ শেষ করে নতুন কাজ শুরু করতে চাই। পরিতোষ বাড়ৈর গল্প এবং সংলাপে নির্মিত হচ্ছে ‘নন্দিনী’ চলচ্চিত্রটি।’

‘নন্দিনী’ ছবিতে নাজিরা মৌ-ইন্দ্রনীল সেনগুপ্ত ছাড়াও আরও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, মুনিরা ইউসুফ মেমী, ইলোরা গহর ও নিকুল কুমার মণ্ডল।

বিজনেস আওয়ার/১৭ এপ্রিল, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: