ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » আন্তর্জাতিক » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

সাপের ভয়ে বাসাই অফিস করছেন প্রেসিডেন্ট

আপডেট : 2019-04-20 12:10:35
সাপের ভয়ে বাসাই অফিস করছেন প্রেসিডেন্ট

আন্তর্জাতিক ডেস্ক : সাপের ভয়ে অফিসে যেতে পারছেন না লাইবেরিয়ার প্রেসিডেন্ট জর্জ উইয়াহ। এজন্য বাসায় বসেই অফিস করছেন তিনি। এ তথ্য জানানো হয়েছে বিবিসির এক প্রতিবেদনে।

প্রেসিডেন্টের কার্যালয়ের গণমাধ্যম বিষয়ক কর্মকর্তা স্মিথ টোবি জানিয়েছেন, বুধবার ভবনটির অভ্যর্থনা এলাকার দেয়ালের একটি গর্ত থেকে দুটো কালো সাপ বের হয়ে আসে। স্থানীয় গণমাধ্যমে কর্মচারীদের তোলা একটি ভিডিওতে দেখা গেছে দুটি সাপ ধীরে ধীরে নড়ছে।

প্রেসিডেন্টের ডেপুটি প্রেস সেক্রেটারি স্মিথ টোবি জানান, যতদিন না গোটা অফিসের নিরাপত্তা পুনর্বিবেচনার কাজ শেষ হচ্ছে, ততদিন অফিসে আসবেন না প্রেসিডেন্ট উইয়াহ।

লাইবেরিয়ায় বেশ কিছু বিষাক্ত সাপের বসবাস। স্বাভাবিকভাবেই দেশের প্রেসিডেন্টের নিরাপত্তা নিয়ে কোনও ঝুঁকি নিতে চান না কেউ। এজন্য প্রেসিডেন্ট আপাতত বাড়িতে বসেই কাজ চালিয়ে যাচ্ছেন।

টোবি বলেন, প্রেসিডেন্টের এই কার্যালয়টি অনেক পুরনো ভবন যার পানি বা পয়নিষ্কাশন ব্যবস্থা থেকে সাপ দুটি এসেছে বলে ধারণা করা হচ্ছে। গর্তে ধোঁয়া দিয়ে তাদের বের করে আনার চেষ্টা চলছে। সাপগুলো এখনও ভবনে আছে কিনা তা বোঝা যাচ্ছে না। এজন্য ২২ এপ্রিল পর্যন্ত সবাইকে দূরে থাকতে বলা হয়েছে।

বিজনেস আওয়ার/২০ এপ্রিল, ২০১৯/এ

পাঠকের মতামত: