ঢাকা, রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

মুক্তিযোদ্ধা লাঞ্ছনার প্রতিবাদে সংবাদ সম্মেলন

আপডেট : 2019-04-20 17:50:57
মুক্তিযোদ্ধা লাঞ্ছনার প্রতিবাদে সংবাদ সম্মেলন

বিজনেস আওয়ার প্রতিবেদক (টাঙ্গাইল) : টাঙ্গাইলে ঘাটাইলে মুক্তিযোদ্ধা লাঞ্ছনার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ এপ্রিল) টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মো. মনিরুজ্জান মনি বলেন, গতকাল শুক্রবার সকালে পার্শ্ববর্তী একাশি বাজার থেকে ফেরার পথে মাদারিপাড়ায় কামালপুর গ্রামের মৃত ইবাদত আালীর ছেলে মো. হাতেম আলী (৫২) তার গতিরোধ করে অশালীন ও স্বাধীনতাবিরোধী কথা শুরু করে।

এর প্রতিবাদ করায় একপর্যায়ে হাতেম আলী তাকে মারপিট করে এবং নগদ ১২ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ঘটনায় প্রায় ২শতাধিক মুক্তিযোদ্ধা দিঘলকান্দি ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের কাছে বিচার দিলে তিনি ঘাটাইল পুলিশ প্রশাসনকে জানান।

পরে ঘাটাইল মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার মো. তোফাজ্জল হোসেনসহ মুক্তিযোদ্ধারা ঘাটাইল থানার ওসি মো. মাকসুদুল আলমের নিকট বারবার যোগাযোগ করা হলেও এ বিষয়ে কোন আইনগত পদক্ষেপ না নিয়ে বিভিন্ন রকমের টালবাহানা শুরু করে।

পরবর্তীতে তিনি এমপির নিকট যোগাযোগ করতে বলে। এঘটনায় ওসি পাশ কাটিয়ে হাতেম আলীকে ক্ষমা করে দিতে মুক্তিযোদ্ধাদের প্রতি অনুরোধ জানান। একই সাথে এঘটনায় কোন প্রকার মামলা মোকদ্দমা না করতে পরামর্শ দেন বলেও তিনি অভিযোগ করেন।

বিজনেস আওয়ার/২০ এপ্রিল, ২০১৯/টিএ/এ

পাঠকের মতামত: