ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'আইনের শাসন থাকলে খালেদা জিয়া মুক্তি পেতেন'

আপডেট : 2019-04-21 13:27:35
'আইনের শাসন থাকলে খালেদা জিয়া মুক্তি পেতেন'

বিজনেস আওয়ার প্রতিবেদক : বর্তমানে দেশে ন্যূনতম আইনের শাসন নেই। আইনের শাসন থাকলে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া অবশ্যই মুক্তি পেতেন। তাকে যে মামলায় কারাগারে আটক রাখা হয়েছে, সবাই জানে, এ মামলা জামিনযোগ্য। বললেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

রোববার (২১ এপ্রিল) দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াসহ দলের নেতাদের মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান বলেন, গত নির্বাচনে সরকার দিনের আলোতে যেমন অপকর্ম করেছে, আবার রাতের অন্ধকারেও করেছে। নির্বাচন কমিশন, প্রশাসন ও পুলিশ মিলে যে অপকর্ম করেছে, এই অপকর্ম মুক্তিযুদ্ধের চেতনা লণ্ঠিত করেছে।

শামসুজ্জামান দুদু বলেন, আমাদের শপথ হচ্ছে, মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশকে স্বাধীন করেছি, আমরা যেকোনো মূল্যে এর সার্বভৌমত্ব রক্ষা করবো। খালেদা জিয়া মুক্তি পেলে এদেশের মানুষ মুক্তি পাবে। তিনি দেশের সার্বভৌমত্বের প্রতীক। আমরা যেকোনো মূল্যে খালেদা জিয়াকে মুক্ত করবো।

বাংলার মানুষ জেগে উঠলে অবৈধ শাসকদের সবকিছু তছনছ করে দেবে। তাই এ মাসে শপথ করি, সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে গণতন্ত্রের মাতা খালেদা জিয়াকে মুক্ত করে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ফিরিয়ে আনবো।

হাবিব উন নবী খান সোহেল মুক্তি পরিষদের সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিএনপি নেতা আল পাগাহ খান, গোলাম মাওলা শাহিন ও আক্তারুল ইসলাম প্রমুখ।

বিজনেস আওয়ার/২১ এপ্রিল, ২০১৯/এ

পাঠকের মতামত: