ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

বেনজেমায় উড়ে গেলো বিলবাও

আপডেট : 2019-04-22 13:17:45
বেনজেমায় উড়ে গেলো বিলবাও

স্পোর্টস ডেস্ক : দুর্দান্ত ফর্মে থাকা করিম বেনজেমার হ্যাটট্রিকে অ্যাথলেটিকো বিলবাওকে উড়িয়ে দিয়ে জয়ের ধারায় ফিরলো রিয়াল মাদ্রিদ। রোববার রাতে সান্তিয়াগো বার্নাব্যুয়ে আতিথেয়তা নেয় অ্যাথলেটিকো বিলবাও। স্থানীয় সময় বিকেলে অনুষ্ঠিত ম্যাচে ৩-০ গোলে বিলবাওকে পরাজিত করে রিয়াল।

বার্নাব্যুয়ের প্রথমার্ধে দু’দলের কেউই গোলের দেখা পায়নি। প্রথমার্ধে ফাউলের দিকে মনযোগ ছিল উভয় দলের। যার কারণে রেফারি প্রথমার্ধেই ২০ বার ফাউলের বাঁশি বাজান রেফারি। বিরতি থেকে ফিরে কাঙ্খিত গোল পায় রিয়াল।

ম্যাচের ৪৭তম মিনিটে বাঁ দিক থেকে মার্কো অ্যাসেনসিওর ক্রসে লাফিয়ে উঠে হেডে বল জালে পাঠান বেনজেমা। এ নিয়ে লিগে টানা পাঁচ ম্যাচে গোলের দেখা পেলেন তিনি। এরপর ৭৬তম মিনিটে দ্বিতীয় গোলের দেখা পায় রিয়াল। লুকা মদ্রিচের কর্নার থেকে উড়ে আসা বলে হেড করে বল জালে জড়ান বেনজেমা।

রিয়াল তৃতীয় গোলের দেখা পায় খেলা শেষ হওয়ার অন্তিম মুহূর্তে। গ্যারেথ বেলকে আটকাতে ডি-বক্সের বাইরে গিয়ে দুর্বল হেড করেন গোলরক্ষক। ফাঁকায় বল পেয়ে সেখান থেকে ছোট বেনজেমাকে উদ্দেশ্য করে পাস দেন ওয়েলস ফরোয়ার্ড।

সেখান থেকে গোলরক্ষকের মাথার উপর দিয়ে শট নেন বেনজেমা যা ঠেকানোর কোনও সুযোগই ছিল না গোলরক্ষকের। নিয়ে লিগে শেষ সাত ম্যাচে ১০ গোল করলেন বেনজেমা। ২১ গোল নিয়ে আসরের গোলদাতার তালিকায় লুইস সুয়ারেসকে ছাড়িয়ে দ্বিতীয় স্থানে উঠলেন বেনজেমা।

বিজনেস আওয়ার/২২ এপ্রিল, ২০১৯/এ

পাঠকের মতামত: