ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

এমবাপের হ্যাটট্রিকে উড়ে গেল মোনাকো

আপডেট : 2019-04-22 13:25:04
এমবাপের হ্যাটট্রিকে উড়ে গেল মোনাকো

স্পোর্টস ডেস্ক : প্যারিস সেন্ত জার্মেইতে (পিএসজি) সুদিন ফিরেছে । শিরোপা নিশ্চিত হওয়ার ক্ষণটি বার বার বিলম্বিত হচ্ছিলো পিএসজির। তাদের সেই সুখবরটিই আগে দিয়ে দিয়েছে লিল।

তুলুজের সঙ্গে গোলশূন্য ড্র হওয়ায় নিজেদের ম্যাচের আগে লিগ ওয়ান নিশ্চিত হয়েছে জায়ান্টদের। পরে নেইমারের ফেরার দিনে কিলিয়ান এমবাপের হ্যাটট্রিকে মোনাকোকে ৩-১ গোলে উড়িয়ে শিরোপা নিশ্চিতের মুহূর্তটা আরও স্মরণীয় করেছে পিএসজি।

দিনটিতে আবার আগুনে ভস্মীভূত প্যারিসের ঐতিহাসিক নটর ডেম গির্জার নামাঙ্কিত জার্সি পরে মাঠে নেমেছিলো পিএসজি। তার ওপর ২৩ জানুয়ারির পর পায়ের ইনজুরিতে ছিটকে যাওয়া নেইমারও ফিরেছেন দলে।

সেই ব্রাজিলীয় ফরোয়ার্ড ফিরেছেন মোনাকোর বিপক্ষে। তার ফেরার দিনে আগুনে পারফর্ম করেছেন এমবাপে। প্রথমার্ধে দুই গোলে এগিয়ে নেন পিএসজিকে। ১৫ মিনিটে করেন প্রথমটি, ৩৮ মিনিটে করেন দ্বিতীয় গোল।

দ্বিতীয়ার্ধে ফিরে ৫৫ মিনিটে হ্যাটট্রিক পূরণ করে আধিপত্যটা আরও প্রতিষ্ঠিত করেছেন। অবশ্য এমবাপের হ্যাটট্রিকের পেছনে ভূমিকা দানি আলভেসের। দ্বিতীয় ও তৃতীয় গোলটি বানিয়ে দিয়েছেন তিনি। ৮০ মিনিটে মোনাকো একটি গোল শোধ দিলেও তা ব্যবধান কমায় মাত্র।

বিজনেস আওয়ার/২২ এপ্রিল, ২০১৯/এ

পাঠকের মতামত: