ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'চাঁদনি আই লাভ ইউ' নিয়ে আসছে সানা সিং

আপডেট : 2019-04-22 16:44:44
'চাঁদনি আই লাভ ইউ' নিয়ে আসছে সানা সিং

শাকিলুর রহমান : কলকাতার এ সময়ের পরিচিত মুখ সানা সিং। তিনি প্রতিবার দর্শকের সামনে নিজেকে নতুন রুপে তুলে ধরছেন। এবারও তার ব্যতিক্রম নয়। নতুন রুপে আসছেন তিনি। সম্প্রতি ‘চাঁদনি আই লাভ ইউ‘ নামের নতুন একটি ছবিতে অভিনয় করেছেন তিনি।

এ আর ফিল্ম নিবেদিত এই ছবিটি নির্মাণ করেছেন কলকাতার নির্মাতা গোপাল সাহা। এই ছবিতে ‘চাঁদনি’র ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী সানা সিং। এছাড়াও আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা রাজা মুরাদ।

এ প্রসঙ্গে অভিনেত্রী সানা সিং বলেন, ‘চাঁদনি আই লাভ ইউ‘ ছবিটির গল্প অনেক সুন্দর। এছাড়াও গল্পটি আমাকে মুগ্ধও করেছে। সামনে এই ধরণের ছবি আরও করতে চাই। এই ছবিতে ‘চাঁদনি’ চরিত্রে অভিনয় করেছি। আশা করি, দর্শকদের ভালো লাগবে।’

ছবিটির গল্পে দেখা যাবে, শহর থেকে বহু দূরে এক বাড়িতে বহু ভাড়াটিয়া থাকে, সেই বাড়ির উপর লোভ পড়ে এক প্রমোটারের। সে বহু ভাবে সেই বাড়িটায় ফ্লাট গড়ে তুলতে চায়। অসৎ উপায় অবলম্বন করে। কিন্তু শেষ পর্যন্ত কি হয় তা নিয়েই কাহিনী।

‘চাঁদনি আই লাভ ইউ‘ ছবিতে সানা সিং-রাজা মুরাদ ছাড়াও আরও অভিনয় করেছেন ইরফান খান, ইমরান খান, আসরফ খান, রঞ্জন ভট্টাচার্য, আব্বাস, আসলাম, সিকান্দার আহমেদ, আয়েশা রফিক, টিনা, প্রিয়ঙ্কা পাল, মহ: রফিক, মুক্তার আলি, আয়ন হুসেন প্রমুখ।

তিনি জি বাংলার জনপ্রিয় মেগা ‘গোয়েন্দা গিন্নি’-তে অভিনয়ের মাধ্যমে মিডিয়াতে ক্যারিয়ার শুরু করেন। তারপর আর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক কাজ করতে শুরু করেন।

এছাড়াও তিনি বেশ কয়েকটি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘তুমি ছাড়া’, ‘বোঝে না সে বোঝে না’, ‘ঘর আ যা’ (হিন্দি)।

বিজনেস আওয়ার/২২ এপ্রিল, ২০১৯/এস আর/এ

পাঠকের মতামত: