ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ফের সেরা অভিনেতার মনোনয়ন পেলেন আফরান নিশো

আপডেট : 2019-04-23 11:30:14
ফের সেরা অভিনেতার মনোনয়ন পেলেন আফরান নিশো



বিনোদন প্রতিবেদক : একের পর এক নাটক, টেলিফিল্ম ও টেলিছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করে চলছে জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। এ অভিনেতা তার বর্ণিল ক্যারিয়ারে হাজির হয়েছেন রোমান্টিক, পাগলাটে, ক্ষ্যাপাটে, মেথর, চোর, অভাবী, সিরিয়াস, প্লেবয়, স্বাভাবিক, অস্বাভাবিক, রাশভারী, হাবাগোবাসহ আরও অনেক ভাবেই! নতুন নতুন চরিত্র নিয়ে হাজির হওয়াই যেন তার বৈশিষ্ট্য। তিনি ছোটপর্দায় সুপারস্টার।

এই তারকা এবার মেরিল-প্রথম আলো পুরস্কার ২০১৯ আসরের নাটক বিভাগে দুই ক্যাটাগরিতে সেরা অভিনেতা হিসেবে মনোনিত হয়েছেন। তিনি বিষয়টি নিশ্চিত করে তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

তিনি তার স্ট্যাটাসে লেখেন, ‘দোয়া করবেন সবাই। সকালে ঘুম থেকে উঠে মনটা ফুরফুরে হয়ে গেলো। আমি খুবই আনন্দিত পপুলার..এবং সমালোচক দুই ক্যাটাগরিতেই আমি সেরা অভিনেতা হিসেবে মনোনয়ন পেয়েছি। প্রথম আলোকে জানাই ধন্যবাদ। মেরিলকে জানাই ধন্যবাদ। দর্শকদের জানাই ধন্যবাদ। সকল কলাকুশলী আর টিম মেম্বার দের জানাই সাধুবাদ। আমার চেষ্টা অব্যাহত থাকবে।’

তিনি আরও লেখেন, ‘আমি চেষ্টা করে যাবো আরো ভালো কাজ উপহার দেয়ার। দিন দিন এই দায়িত্ব বেড়েই চলছে। আমি নতুন করে সব কিছু উপভোগ করছি। পপুলার ক্যাটাগরিতে আমাকে ভোট করবেন। ম্যাসেজ অপশনে গিয়ে টাইপ করবেন MP 4b পাঠিয়ে দিবেন 22221 এই নাম্বারে।’

এর আগে মেরিল-প্রথম আলো পুরস্কার ২০১৬ আসরের নাটক বিভাগে সেরা অভিনেতার পুরস্কার ঘরে তুললেন আফরান নিশো। ‘যোগ বিয়োগ’ নাটকে অভিনয়ের জন্য পুরস্কার পান তিনি। আফরান নিশোর হাতে পুরস্কার তুলে দেন অভিনেত্রী শম্পা রেজা ও নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম।

অমিতাভ রেজার বিজ্ঞাপনচিত্রে কাজ করার মাধ্যমে শুরু হয় তাঁর যাত্রা এবং আফজাল হোসেনের প্রতিষ্ঠান টকিজ স্ক্রিন টেস্ট দেওয়ার জন্য তাকে ডাক দেয়। (২০০৩)। এরপরে আরো নানা নির্মাতার সাথে নানারকম কাজ করেন তিনি।

থাইল্যান্ডে গিয়ে ডাবল কোলা ব্র্যান্ডের জিনি জিনজার ফ্লেভারের একটি বিজ্ঞাপনচিত্রে অংশ নেন তিনি। এরপরে গাজী শুভ্র, গোলাম হায়দার কিসলু, কিরন মেহেদী প্রমুখ খ্যাতনামা পরিচালকের পরিচালনায় তিনি বিজ্ঞাপনে অংশ নেন।

বিজনেস আওয়ার/২৩ এপ্রিল, ২০১৯/এসআর/এ

পাঠকের মতামত: