ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

আইপিএল ফাইনালের ভেন্যু বদল

আপডেট : 2019-04-23 12:05:23
আইপিএল ফাইনালের ভেন্যু বদল

স্পোর্টস ডেস্ক : সপ্তাহদুয়েক আগে যে গুঞ্জন শোনা গিয়েছিল অবশেষে তাই সত্য হলো। স্টেডিয়ামের গ্যালারি সম্পর্কিত ঝামেলা মেটাতে ব্যর্থ হওয়ায় আইপিএল ফাইনালের ভেন্যু চেন্নাই থেকে সরিয়ে নেয়া হয়েছে হায়দরাবাদে।

গত আসরে চ্যাম্পিয়ন হওয়ার সুবাদে চলতি মৌসুমের উদ্বোধনী এবং ফাইনাল ম্যাচ আয়োজন করার সুযোগ দেয়া হয়েছিল চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামকে। সে মোতাবেক উদ্বোধনী ম্যাচটি ভালোভাবেই আয়োজন করে তারা।

কিন্তু বেশকিছু কারণে চিদম্বরম স্টেডিয়ামের আই, জে এবং কে- এই তিনটি স্ট্যান্ড তথা গ্যালারিতে দর্শক প্রবেশে নিষেধাজ্ঞা দিয়েছে স্টেডিয়াম কর্তৃপক্ষ। যে কারণে আইপিএলের অন্য সব মাঠে গ্যালারিতে যখন দেখা যায় উপচে পড়া ভিড়, তখন চেন্নাইয়ের মাঠে খালি দেখা যায় এ তিনটি গ্যালারি।

যা কি-না আইপিএলের জনপ্রিয়তা এবং টিভিতে খেলা দেখা দর্শকদের আগ্রহের জন্য নেতিবাচক হিসেবেই উল্লেখ করছে টুর্নামেন্ট আয়োজক কমিটি। তাই টুর্নামেন্টের জনপ্রিয়তার কথা মাথায় রেখে বেশ কিছু ম্যাচ হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে সরিয়ে নেয়া হয়েছে।

তবে প্লে-অফ পর্বের প্রথম ম্যাচ অর্থাৎ কোয়ালিফায়ার-১ ম্যাচটি হবে চেন্নাইয়ের এম এ চিদ্মবরম স্টেডিয়ামেই। সেক্ষেত্রে এলিমিনেটর এবং কোয়ালিফায়ার-২ ম্যাচটি হবে ভিশাখাপত্তমে। তাই ১২ মার্চের মেগা ফাইনাল আয়োজনের দায়িত্ব পেয়েছে হায়দরাবাদই।

বিজনেস আওয়ার/২৩ এপ্রিল, ২০১৯/এ

পাঠকের মতামত: