ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

বিশ্বকাপ দলে সুযোগ পেতে পারেন আমির

আপডেট : 2019-04-23 13:01:18
বিশ্বকাপ দলে সুযোগ পেতে পারেন আমির

স্পোর্টস ডেস্ক : আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপের জন্য পাকিস্তানের ১৫ সদস্যের স্কোয়াডে জায়গা হয়নি তারকা পেসার মোহাম্মদ আমিরের। বাজে ফর্মের কারণে দল থেকে ছিটকে গেছেন ২৭ বছর বয়সী এই পেসার।

কিন্তু যখন বাদ পড়ে যাওয়া খেলোয়াড়ের তালিকায় নাম ওঠে তাঁর মতো একজনের, তখন আলোচনা-পর্যালোচনা না হয়ে পারেই না। পাকিস্তানের এবারের বিশ্বকাপ দল নিয়ে সবচেয়ে বেশি প্রশ্ন আসছে এই বাঁহাতি পেসারকে নিয়েই।

বিশ্বকাপ দলে জায়গা না পেলেও ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে সুযোগ পেয়েছেন আমির। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে ভালো করলে বিশ্বকাপের টিকেট মিলতেও পারে তাঁর, এমনটাই জানিয়েছেন দলটির অধিনায়ক সরফরাজ আহমেদ।

এবারের দল নিয়ে কথা বলতে সোমবার মিডিয়ার সামনে হাজির হন পাকিস্তান দলের অধিনায়ক সরফরাজ আহমেদ। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সরফরাজের পাশে ছিলেন কোচ মিকি আর্থারও।

সেখানে আমিরের প্রসঙ্গে সরফরাজ বলেন, ইংল্যান্ড সিরিজে আমিরের সুযোগ আছে। সে অনুশীলন ক্যাম্পে কঠোর পরিশ্রম করছে। গতকালের প্রস্তুতি ম্যাচে তাঁর বোলিং ভালো হয়েছে। ইংল্যান্ডে সে ভালো বল করলে তাঁকে আমরা সুযোগ দেব।

এবারের বিশ্বকাপ দল নিয়ে বেশ সন্তুষ্ট পাকিস্তান অধিনায়ক ও কোচ। মেগা আসরের জন্য দল পুরোপুরি প্রস্তুত বলেও জানান অধিনায়ক সরফরাজ। এই দল বিশ্বকাপে দারুণ কিছু করতে পারবে বলে বিশ্বাস তাঁর।

দলের প্রস্তুতি নিয়ে বলেন, আমাদের এবারের দলটা বেশ ভালো। এই দলের সবাই খুব পরিশ্রমী। আমাদের লাইনআপ বেশ গোছানো। বিশ্বকাপে ভালো ফল করার চেষ্টা করব সবাই মিলে। আগে কী হয়েছে, সেটা আমরা ভুলে যেতে চাইব।

কোচ মিকি আর্থার বলেন, আমরা গত দুই বছর কঠোর পরিশ্রম করেছি। যেভাবে প্রস্তুতি নেওয়া সম্ভব, সেভাবেই আমরা নিয়েছি। আমরা আমাদের সামর্থ্যের সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করব যেন ফলাফল আমাদের পক্ষে আসে।

বিজনেস আওয়ার/২৩ এপ্রিল, ২০১৯/এ

পাঠকের মতামত: