ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

জায়ানের মরদেহ দেশে আসবে কাল

আপডেট : 2019-04-23 17:45:27
জায়ানের মরদেহ দেশে আসবে কাল

বিজনেস আওয়ার প্রতিবেদক :শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলায় নিহত আওয়ামী লীগ নেতা শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরীর মরদেহ বুধবার (২৪ এপ্রিল) দেশে আসবে। এ দিন বাদ আসর জানাজা শেষে জায়ানকে শায়িত করা হবে বনানী কবরস্থানে।

এদিকে বোমা হামলায় গুরুতর আহত জায়ানের বাবা মশিউল চৌধুরীর শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় দু'সপ্তাহের আগে তাকে স্থানান্তর করা সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ছোট জায়ান চলে গেছে সবকিছু ছেড়ে। আর ফিরে আসবেনা প্রিয় নানার বাড়িতে। আবদার করবে না আদুরে কণ্ঠে। তার জন্য বনানীর চেয়ারম্যান বাড়িতে নানা শেখ সেলিমের বাসায় শোকাবহ পরিবেশ।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল থেকেই বাসার ভেতর দোয়া ও কোরানখানি চলছে। শোকসন্তপ্ত পরিবারকে সান্তনা দিতে আসছেন অনেকে। পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে আইনমন্ত্রী আনিসুল হক গভীর সমবেদনা জানান। আসেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ।

তোফায়েল আহমেদ বলেন, আমরা খুব মর্মাহত, বেদনাহত, এটা একটি সুখী পরিবার। শেখ সেলিম আমার খুব প্রিয় মানুষ, তার নাতিকে আমি আগে থেকে চিনি। শেখ সেলিমের জামাতা প্রিন্সের সাথে ঘটা দুর্ঘটনা সহ্য করার ক্ষমতা আমাদের নেই।

আগামীকাল জায়ানের মরদেহ দেশে আসার পর বনানীর চেয়ারম্যান বাড়ির মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। দুপুরে জানাজার স্থান পরিদর্শন করেন শোকার্ত শেখ সেলিম।

এসময় তিনি জানান, বোমা হামলায় গুরুতর আহত জামাতা মশিউল চৌধুরীর শারিরীক অবস্থা এখনও সংকটাপন্ন। উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর কিংবা ব্যাংককে নেয়ার পরিকল্পনা আছে পরিবারের। তবে শ্রীলঙ্কার চিকিৎসকরা জানিয়েছেন, দুসপ্তাহের আগে মশিউলকে স্থানান্তর করা সম্ভব নয়।

বিজনেস আওয়ার/২৩ এপ্রিল, ২০১৯/এ

পাঠকের মতামত: