ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দল ঘোষণা

আপডেট : 2019-04-25 08:51:30
ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : ৯টি দেশ নিজেদের বিশ্বকাপ দল ঘোষণা করে দিলেও অপেক্ষায় রেখেছিল ওয়েস্ট ইন্ডিজ। অবশেষে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে দুইবারের বিশ্বজয়ী ওয়েস্ট ইন্ডিজ।

এই দলে জায়গা হয়েছে ক্রিস গেইল, আন্দ্রে রাসেলদের মতো অভিজ্ঞ খেলোয়াড়দের। শুধু বুড়ো আর অভিজ্ঞদেরই নয়, জায়গা হয়েছে শিমরন হেটয়মেয়ার কিংবা নিকোলাস পুরানদের মতো তরুণ ক্রিকেটারদেরও।

২০১৯ বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের চমক বলা যেতে পারে আন্দ্রে রাসেল। গত বিশ্বকাপের পর দলের জার্সি গায়ে স্রেফ একটা ওয়ানডেই যে খেলেছেন রাসেল। সেটা ২০১৮ সালের জুলাইয়ে। আইপিএল মাতাচ্ছেন কলকাতার হয়ে। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট ২০১৯ বিশ্বকাপে আস্থা রাখতে চাইছে রাসেলের ওপরই।

প্রথম দুই আসরের শিরোপা জয়ীদের দলে জায়গা হয়নি সুনিল নারাইনের। বাদ পড়েছেন অভিজ্ঞ দুই খেলোয়াড় কাইরন পোলার্ড ও মারলন স্যামুয়েলস। এবারের বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ চমক দেখাবে বলে মত দিয়েছেন সাবেক, বর্তমান ক্রিকেটাররা।

ওয়েস্ট ইন্ডিজ দল: জেসন হোল্ডার (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, কার্লোস ব্রেথওয়েট, ড্যারেন ব্রাভো, শেলডন কটরেল, শেনন গ্যাব্রিয়েল, ক্রিস গেইল, শিমরন হেটমেয়ার, শাই হোপ (উইকেট-রক্ষক), এভিন লুইস, অ্যাশলে নার্স, নিকোলাস পুরান (উইকেট-রক্ষক), কেমার রোচ, আন্দ্রে রাসেল ও ওশানে থমাস।

বিশ্বকাপ মিশন শুরুর আগে ওয়েস্ট ইন্ডিজ খেলবে ত্রিদেশীয় সিরিজ। আয়ারল্যান্ডে অনুষ্ঠিত এই সিরিজে আরেক প্রতিপক্ষ বাংলাদেশ। যদিও বিশ্বকাপ দলের অনেকেই নেই ত্রিদেশীয় সিরিজের দলে।

বিজনেস আওয়ার/২৫ এপ্রিল, ২০১৯/এ

পাঠকের মতামত: