ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

আজই শপথ নেবেন বিএনপির জাহিদ

আপডেট : 2019-04-25 12:13:16
আজই শপথ নেবেন বিএনপির জাহিদ

বিজনেস আওয়ার প্রতিবেদক : গণফোরামের দুই এমপির পর এবার বিএনপির জাহিদুর রহমান জাহিদ একাদশ সংসদের আইনপ্রণেতা হিসেবে শপথ নিতে যাচ্ছেন বলে জানিয়েছে সংসদ সচিবালয়। বিএনপির শীর্ষ নেতারা সংসদে না যাওয়ার কথা বার বার বলে এলেও শপথ নিতে যাচ্ছেন জাহিদ।

সংসদ সচিবালয়ের পরিচালক (গণসংযোগ) তারিক মাহমুদ বলেন, উনার শপথের আয়োজন করা হয়েছে। আজই (বৃহস্পতিবার) শপথ হওয়ার কথা রয়েছে। স্পিকার শিরীন শারমিন চৌধুরীর কক্ষে শপথের আয়োজন হচ্ছে।

উল্লেখ্য, গত ২৯ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে বিএনপির ভরাডুবির মধ্যেও ঠাকুরগাঁও-৩ আসন থেকে জয়ী হয়ে চমক সৃষ্টি করেন জাহিদুর রহমান জাহিদ।

ঐক্যফ্রন্টের সুলতান মনসুর ও মোকাব্বির খানের শপথের আগেই তাদের শপথ নেয়ার বিষয়ে তথ্য পাওয়া গিয়েছিল। তবে জাহিদুর রহমান বেশ চুপিসারেই শপথের পথে এগিয়ে গেলেন।

এ ব্যাপারে বিএনপির চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, জাহিদুর রহমান শপথের বিষয়ে দল কিছু জানে না। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছেন। কিন্তু তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হচ্ছে না।

এদিকে বিএনপির একটি সূত্র জানিয়েছে, জাহিদুর রহমান শপথ গ্রহণ করলে তাকে শোকজ করা হবে। পরবর্তীতে তাকে বহিষ্কারও করা হতে পারে।

বিজনেস আওয়ার/২৫ এপ্রিল, ২০১৯/এ

পাঠকের মতামত: