ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ওয়েব সিরিজ 'গার্ডেন গেম'-এ পপি

আপডেট : 2019-04-25 13:41:03
ওয়েব সিরিজ 'গার্ডেন গেম'-এ পপি

বিনোদন ডেস্ক : বেদে সম্প্রদায়ের লোকজনের সঙ্গে এ গ্রাম থেকে ও গ্রামে ঘুরে বেড়াচ্ছেন চিত্রনায়িকা পপি। মাথায় রঙিন এক বোঝা নিয়ে নাচও করছেন তিনি। ভালোই চলছে পপির ঘোরাঘুরি। কিন্তু পপি কেন বেদের দলে যুক্ত হলেন?

জনপ্রিয় এই নায়িকা জানালেন, চা উৎপাদনকারী প্রতিষ্ঠান উদয়ন টি-স্টেটে একের পর এক লোমহর্ষক খুনের ঘটনা ঘটে। এই খুনের রহস্য উদঘাটন করতেই বেদের ছদ্মবেশে অপরাধী খুঁজছেন তিনি। তবে এটি বাস্তবের কোনো ঘটনা নয়।

এমন দৃশ্য দেখা যাবে নারী গোয়েন্দার গল্প নিয়ে নির্মিত ওয়েব সিরিজ ‘গার্ডেন গেম’-এ। এতে চৌকষ নারী গোয়েন্দা বৃতা চরিত্রে দেখা যাবে পপিকে। সিরিজটির চিত্রনাট্য রচনা করেছেন কলকাতার অদিতি মজুমদার ও সরদার সানিয়াত হোসেন। পরিচালনা করছেন তৌহিদ মিতুল।

সম্প্রতি সিলেটে টানা ছয় দিন শুটিং করে আসলেন পপি। আর তার শুটিংয়ে পপির সঙ্গে ছিলেন নায়ক রিয়াজ ও নায়িকা নিপুণ। এই শুটিংয়েরই কিছু ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন পপি।

ওয়েব সিরিজটিতে চমক হিসেবে আছেন চিত্রনায়ক রিয়াজ। পাশাপাশি নিমুণও। পপি ও রিয়াজ ছাড়াও এতে আরও অভিনয় করেছেন নিপুন, মনির খান শিমুল, সিন্ডি রোলিং, অশোক বেপারী প্রমুখ। তারকাবহুল এই ওয়েব সিরিজটি শিগগিরেই মুক্তি পাবে ‘বায়োস্কোপ লাইভে’।

বিজনেস আওয়ার/২৫ এপ্রিল, ২০১৯/এ

পাঠকের মতামত: