ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

সামনে ঈদ, দেখা নেই সাবিলা নূরের

আপডেট : 2019-04-25 13:57:42
সামনে ঈদ, দেখা নেই সাবিলা নূরের

বিনোদন ডেস্ক : সামনে ঈদ। তবুও শুটিং পাড়ায় দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূরের! চলতি মাসের দ্বিতীয় সপ্তাহের পর থেকে বিরতি নিয়েছেন এই অভিনেত্রী। আর এটি অব্যাহত থাকবে এই মাসের পুরোটা সময়জুড়ে! কারণটা পড়াশোনা ও পরীক্ষা। তাই ১০ দিনের বিরতি নিয়েছেন। এরপর টানা ২০ দিন কাজ করবেন তিনি।

সাবিলা বলেন, চলছে তার সেমিস্টার ফাইনাল পরীক্ষা। তাই এ মাসে বই-খাতা নিয়েই ব্যস্ত থাকতে হবে তাকে। তারপর আবার ঈদের নাটকের জন্য ব্যস্ত হয়ে পড়বেন। ইতোমধ্যে বেশ কয়েকজন নাট্যকারকে সেভাবেই সিডিউল দিয়েছেন তিনি। সারাবছর শুটিং নিয়েই ব্যস্ত থাকতে হয়। তাই পরীক্ষার সময় কাজ রাখি না। পরীক্ষা শেষে টানা কাজ করতে হবে।

এ শিল্পী পড়ছেন আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশে (এআইইউবি) ইংরেজি বিভাগে। গত ২০ এপ্রিল থেকে তার পঞ্চম সেমিস্টারের পরীক্ষা শুরু হয়েছে। শেষ হবে ২৮ এপ্রিল। মে মাসের ২ তারিখ থেকে টানা শুটিং করবেন। ইতোমধ্যে চূড়ান্ত কথা হয়েছে বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে।

এদিকে নাটকের কাজের বাইরেও ইদানীং একটি বিষয় নিয়ে বেশ আলোচনা হচ্ছে। আর সেটি হলো- এই অভিনেত্রীর বিয়ে। আসলেই কি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি? বললেন, এটা যে ছড়াচ্ছে সে হয়তো আমাকে খুব পছন্দ করে বা খুব অপছন্দ করে। দুটোই হতে পারে। এটা পুরোপুরি অসত্য। চলতি বছর বিয়ে নিয়ে কিছুই ভাবছি না।

বিজনেস আওয়ার/২৫ এপ্রিল, ২০১৯/এ

পাঠকের মতামত: