ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'যারা দলের সিদ্ধান্ত অমান্য করে তারা গণদুশমন'

আপডেট : 2019-04-25 14:30:20
'যারা দলের সিদ্ধান্ত অমান্য করে তারা গণদুশমন'

বিজনেস আওয়ার প্রতিবেদক : দলের সিদ্ধান্ত, দলের আদর্শ এবং নেত্রীকে জেলে রেখে কেউ যদি শপথ নিয়ে থাকে বা ভবিষ্যতে নেয়, তারা জাতীয়তাবাদী শক্তির সঙ্গে চলার যোগ্যতা রাখে না। তারা গণদুশমন। জনগণই তাদের বিচার সময়মতো করবে।

বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন অনুষ্ঠানে এসব কথা বলেন গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি বলেন, খালেদা জিয়াকে কারাগারে রেখে যারা দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে সংসদ সদস্য হিসেবে শপথ নেয়, তারা জাতীয়তাবাদী আদর্শের নয়। আমাদের দলীয় সিদ্ধান্ত যে আমরা পার্লামেন্টে যাব না। দলের সিদ্ধান্ত যিনি অমান্য করবেন, তিনি দলের লোক হিসেবে বিবেচিত হবেন না।

বৃহস্পতিবার সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন ঠাকুরগাঁও ৩ আসন থেকে নির্বাচিত বিএনপিদলীয় জাহিদুর রহমান জাহিদ। দুপুর সোয়া ১২টার দিকে জাতীয় সংসদ ভবনে তাঁকে শপথ পড়ান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-৩ (পীরগঞ্জ-রানীশংকৈল) আসনে তিন সাবেক সংসদ সদস্যকে হারিয়ে বিএনপির প্রার্থী জাহিদুর রহমান নির্বাচিত হন। রংপুর বিভাগের মধ্যে জাহিদুর রহমানই একমাত্র বিএনপির প্রার্থী, যিনি জয়ী হতে পেরেছেন।

বিজনেস আওয়ার/২৫ এপ্রিল, ২০১৯/এ

পাঠকের মতামত: